anirban-ganguly-bjp-candidates-in-the-polls

ব্যুরো নিউজ, ৫ মার্চ: স্থানীয় মন্দিরে পুজো দিয়ে ২০২৪ লোকসভা নির্বাচনের মহারণে নেমে পড়লেন যাদবপুর পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

Advertisement of Hill 2 Ocean

উৎসবের মেজাজে বহরমপুর | চলছে বিজেপি প্রার্থীর দেওয়াল লিখন 

আসন্ন লোকসভা ভোটকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের মোট ৪২ টি  আসনের মধ্যে ২০ টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করা হয় বিজেপির দিল্লি মুখ্য দফতর। গত শনিবারই বাংলায় ২০ জনের প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে -কোচবিহার থেকে প্রার্থী হচ্ছেন নিশীথ প্রামাণিক, আলিপুরদুয়ার থেকে মনোজ টিগ্গা, বালুরঘাট থেকে সুকান্ত মজুমদার, মালদা উত্তর থেকে খগেন মুর্মু, মালদা দক্ষিণ থেকে শ্রীরূপা মিত্র চৌধুরী, মুর্শিদাবাদ থেকে গৌরী শঙ্কর ঘোষ, রানাঘাট থেকে জগন্নাথ সরকার, বনগাঁ থেকে শান্তনু ঠাকুর, জয়নগর থেকে অশোক কান্ডারী, যাদবপুর থেকে অনির্বাণ গাঙ্গুলি, হাওড়ায় দাঁড়াচ্ছেন রথীন চক্রবর্তী, হুগলি থেকে দাঁড়াচ্ছেন লকেট চট্টোপাধ্যায়, কাঁথি থেকে সৌমেন্দু অধিকারী, ঘাটালের প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়, পুরুলিয়ায় জ্যোতির্ময় সিং মাহাতো, বাঁকুড়ায় দাঁড়াচ্ছেন সুভাষ সরকার, বিষ্ণুপুরে সৌমিত্র খাঁ, আসানসোল থেকে পবন সিং, বোলপুরে প্রিয়া সাহা, বহরমপুর থেকে নির্মল কুমার সাহা ও যাদবপুর থেকে দাঁড়াচ্ছেন অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

 

বিজেপির প্রকাশ করা প্রথম তালিকায় দক্ষিণ ২৪ পরগনা জেলার ৪টি লোকসভা কেন্দ্রের মধ্যে ২টিতে প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। আর সেখান থেকেই জানা যাচ্ছে, যাদবপুর পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। আজ স্থানীয় কোয়াবেরিয়া শিব মন্দিরে পুজো দিয়ে শুরু করলেন ভোট প্রচার। সমর্থকদের সঙ্গে নিয়ে দেয়ালের পদ্মফুল অংকন করে লোকসভা যুদ্ধে নেমে পড়লেনঅনির্বাণ গঙ্গোপাধ্যায়। গতবারের নির্বাচনে তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী জিতেছিলেন প্রায় ৩ লক্ষেরও বেশি ভোটে। সেবার বিজেপি প্রার্থী ছিলেন অনুপম হাজরা। কিন্তু এবারের লোকসভা লড়তে তৃণমূল ‘যোদ্ধা’দের এখনও নাম ঘোষণা করেনি তৃণমূল নেতৃত্ব। তবে এবারের জয় সম্পর্কে আশাবাদী গেরুয়া শিবির।

‘মাতৃ শক্তির সুরক্ষা’

প্রসঙ্গত, রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আরামবাগের জনসভা থেকে সন্দেশখালির বিষয়ে বক্তব্য রাখতে শোনা যায় নরেন্দ্র মোদীকে। সন্দেশখালিতে মহিলাদের ওপর যে অন্যায়- অত্যাচার – নির্যাতন- যৌন হেনস্থা হয়েছে তা থেকেই ‘মাতৃ শক্তির সুরক্ষা’র বিষয়কে তুলে ধরেই নির্বাচনী প্রচার শুরু করলেন যাদবপুর পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর