Wall writing of BJP candidate in Baharampur

ব্যুরো নিউজ, ৫ মার্চ: বাংলায় ৪২ টি আসনের মধ্যে ২০ টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। এখনও বাকি ২২ টি আসন। এদিকে রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী। তিনি নানা প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি রাজনৈতিক নানা কর্মসূচীতেও যোগদান করেন, সেখান থেকেই নরেন্দ্র মোদী এ রাজ্যে ৪২টি আসনের টার্গেট বেঁধে দিয়েছে বঙ্গ বিজেপিকে। কোনও কেন্দ্রকেই আর হাল্কা ভাবে দেখলে চলবে না বঙ্গ বিজেপির। এবার খুব তাড়াতাড়ি বাকি আসন গুলিতেও প্রার্থী দিতে হবে তাদের। মূলত যেই লোকসভা কেন্দ্রগুলি তৃণমূলের দখলে সেই আসন গুলিতে জোর দিচ্ছে গেরুয়া শিবির।

গত শনিবারই বাংলায় ২০ জনের প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে -কোচবিহার থেকে প্রার্থী হচ্ছেন নিশীথ প্রামাণিক, আলিপুরদুয়ার থেকে মনোজ টিগ্গা, বালুরঘাট থেকে সুকান্ত মজুমদার, মালদা উত্তর থেকে খগেন মুর্মু,  মালদা দক্ষিণ থেকে শ্রীরূপা মিত্র চৌধুরী, মুর্শিদাবাদ থেকে গৌরী শঙ্কর ঘোষ, রানাঘাট থেকে জগন্নাথ সরকার, বনগাঁ থেকে শান্তনু ঠাকুর, জয়নগর থেকে অশোক কান্ডারী, যাদবপুর থেকে অনির্বাণ গাঙ্গুলি, হাওড়ায় দাঁড়াচ্ছেন রথীন চক্রবর্তী, হুগলি থেকে দাঁড়াচ্ছেন লকেট চট্টোপাধ্যায়, কাঁথি থেকে সৌমেন্দু অধিকারী, ঘাটালের প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়, পুরুলিয়ায় জ্যোতির্ময় সিং মাহাতো, বাঁকুড়ায় দাঁড়াচ্ছেন সুভাষ সরকার, বিষ্ণুপুরে সৌমিত্র খাঁ, আসানসোল থেকে পবন সিং, বোলপুরে প্রিয়া সাহা ও বহরমপুর থেকে দাঁড়াচ্ছেন নির্মল কুমার সাহা।

বহরমপুরে জোরদার লোকসভা ভোট প্রচার

ভুরি ভোজ জেল বন্দী শাহজাহানের

বিজেপি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী ডক্টর নির্মল কুমার সাহার নাম ঘোষণার পর থেকেই বহরমপুর শহরে বিজেপি কর্মী ও সমর্থকদের উচ্ছ্বাস শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই বহরমপুর শহরে শুরু হয়ে গিয়েছে বিজেপি প্রার্থী নির্মল সাহার দেওয়াল লিখন। কার্যত বিজেপি কর্মী-সমর্থকরা উৎসবের মেজাজে দেওয়াল লিখন শুরু করেছে। এমনই ছবি উঠে আসলো গোটা বহরমপুর জুড়ে। ইভিএম নিউজ

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর