tmc clash

ব্যুরো নিউজ, ২১ জুন : ভোট মিটলেও অশান্তি কিন্তু এখনো অব্যাহত রয়েছে। তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল ব্যারাকপুর লোকসভা আমডাঙ্গা বিধানসভায় বোদাই গ্রাম পঞ্চায়েত এলাকায়। বাঁশ-লাঠি নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয় বলে অভিযোগ। এই ঘটনায় দুই পক্ষের ৪ জন আহত হয়েছে বলে খবর। আহতদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বারাসাত জেলা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। আহতদের হাসপাতালে দেখতে যান আমডাঙার বিধায়ক রফিকুর রহমান।

ইনকাম ট্যাক্সের নিয়মে বড় বদল, রইল বিস্তারিত

সংঘর্ষের জেরে আহত দুই পক্ষের ৪ জন

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। পঞ্চায়েত সদস্য রাকিবুল ইসলামের সঙ্গে তাঁর অনুগামীরা মোটরসাইকেলে করে বোদাই গ্রাম পঞ্চায়েতের খুড়িগাছির দিকে যাচ্ছিল, তখন তৃণমূলের আর এক গোষ্ঠী তোয়েব আলির অনুগামীরা তাদের বাইক থেকে নামিয়ে বাঁশ লাঠি, লোহার রড দিয়ে মারধর করে বলে অভিযোগ। শুধু তাই নয়, পঞ্চায়েত সদস্য রাকিবুল ইসলামের ও তার অনুগামীদের মাথায় বন্দুকের বাট দিয়ে মারে বলেও অভিযোগ।

যোগ দিবসে দেশবাসীর উদ্দেশ্যে বার্তা প্রধানমন্ত্রীর

BJP Helpline

স্থানীয়রা এসে দুই পক্ষের ঝামেলা মেটায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমডাঙার বিধায়ক রফিকুর রহমান হাসপাতালে আহতদের দেখতে যান। তবে ঠিক কী কারণে তৃণমূলের এই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধল সেই বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। লোকসভা নির্বাচন শেষ হলেও বারং বার প্রকাশ্যে আসছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। কিছুতেই মিটছে না ভোট পরবর্তী হিংসা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর