Alka Yagnik
ব্যুরো নিউজ, ১৮ জুন: শ্রবণশক্তি হারিয়েছেন গায়িকা অলকা ইয়াগনিক। সম্প্রতি সামাজিক মাধ্যমে এমনি একটি পোস্ট করেছেন গায়িকা নিজে। সেখানে তিনি লিখেছেন গোটা বিষয়টি। 
হাসপাতালে সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, কেমন আছেন তিনি? 

'মেলোডি কুইন' আলকা ইয়াগনিক। নব্বইয়ের দশকের একের পর এক হিট গান উপহার দিয়েছেন ভক্তদের। কুমার শানু, উদিত নারায়নের সঙ্গে তাঁর যুগলবন্দী মন কেড়েছে ভক্তদের। আর আজ সেই গায়িকাই নিজের শ্রবণশক্তি শক্তিটুকু হারিয়েছেন। নিজেই সামাজিক মাধ্যমে পোস্ট করে ভক্তদের জানিয়েছেন সে কথা। 
ভোররাতে গন্তব্যে পৌঁছল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, চালক ও সহ চালকের বিরুদ্ধে মামলা
বিমানে সফর করার সময় অনেকেরই কানে শুনতে অসুবিধা হয়। অস্বস্তি অনুভূত হয়, যেনও কান বন্ধ হয়ে আসে। তবে সেই অস্বস্তি আর কাটেনি অলকা ইয়াগনিকের।

https://www.instagram.com/p/C8U2sbzsa2Q/?utm_source=ig_embed&ig_rid=819dc074-e692-45df-a124-cfce59f775e5

তিনি জানান, কয়েক সপ্তাহ আগে বিমান থেকে নামার সময়ে হঠাৎই অনুভব করেন যে তিনি কানে কিছু শুনতে পারছেন না। এরপর চিকিৎসকের কাছে গেলে তিনি জানতে পারেন তাঁর বিরল স্নায়ুর রোগের বিষয়টি। তিনি জানিয়েছেন, আচমকা শ্রবণশক্তি হারানো তাঁর জীবনে একটা বড় ধাক্কা। এই বিরাট ধাক্কা সামলে উঠতে বেশ কিছুটা সময় লেগে ছিল তাঁর। কিন্তু সাহস ও শক্তি সঞ্চার করে তিনি সিদ্ধান্ত নেন যে তিনি নিজেই এই বিষয়টি ভক্তদের জানাবেন।
আর নিজেই সেকথা জানান সামাজিক মাধ্যমে। পাশাপাশি তিনি ভক্ত ও তরুণ সহকর্মীদের উচ্চস্বরে হেডফোনে গান না শোনার পরামর্শ দিয়েছেন।