alia-bhatt-international-fashion-journey

ব্যুরো নিউজ ২৫ সেপ্টেম্বর: আলিয়া ভাট, একজন প্রখ্যাত বলিউড অভিনেত্রী, বর্তমানে আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলে দিয়েছেন। মেট গালা থেকে শুরু করে প্যারিস ফ্যাশন উইক, সব জায়গাতেই তার নাম শোনা যাচ্ছে। কিন্তু, তার এই উজ্জ্বল ফ্যাশন যাত্রার পেছনে রয়েছে অনেক কষ্ট ও বিড়ম্বনা। যদিও বাইরের দুনিয়ায় সব কিছু দেখায় খুব সুন্দর, কিন্তু বাস্তবতা যে সবসময় তেমন নয়, সেটি বোঝার জন্য আলিয়ার অভিজ্ঞতা যথেষ্ট।

এই নিয়মগুলি মেনে চলেই চোখের জ্যোতি বাড়াবে

২৩ ফুট লম্বা শাড়ি পড়ার অভিজ্ঞতা শেয়ার করলেন আলিয়া

চলতি বছর মেট গালায় আলিয়া একটি অসাধারণ শাড়ি পরেছিলেন, যা প্রস্তুত করতে সময় লেগেছিল প্রায় ১৯৫৬ ঘণ্টা। শাড়িটি ছিল ২৩ ফুট লম্বা এবং সম্পূর্ণ হাতে বোনা। এটি তৈরি করতে ব্যবহার করা হয়েছিল প্যাস্টেল সবুজ নেট, সিল্ক ফ্লস, পুঁতির টাসেল, এবং গ্লাস বিড। শাড়ির পুরো অংশ জুড়ে ছিল সাদা এবং গোলাপি ফুলের কারুকার্য, যা দেখতে ছিল অত্যন্ত চমৎকার।মেট গালার থিম ছিল ‘দ্য গার্ডেন অফ টাইম’। এই থিমের প্রেক্ষিতে আলিয়া নিজেকে সাজিয়েছিলেন। তার শাড়ির লম্বা আঁচল গালিচার উপর বিছানো ছিল, যা সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। কিন্তু, শাড়ি পরার সুবিধা-অসুবিধা নিয়ে আলিয়া একটি মজার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। তিনি সম্প্রতি ‘কপিল শর্মা’র শোতে এসে জানান, এই ২৩ ফুট লম্বা শাড়ি পরে তাকে ছয় ঘণ্টা শৌচালয়ে যেতে পারানি। তাকে চেপে রাখতে হয়েছিল, তা থেকে বোঝায় যে তারকাদের জীবন সব সময়ে সহজ নয়।

নবরাত্রি শুরুর আগেই রাশিচক্রের উপর সূর্যগ্রহণের প্রভাব কী পড়বে?

আলিয়ার এই অভিজ্ঞতা দেখায় যে, তারকাদের জীবনে সৌন্দর্য এবং বিলাসিতার সঙ্গে কিছু চ্যালেঞ্জও থাকে। এই মুহূর্তে তিনি আন্তর্জাতিক ফ্যাশন মঞ্চে প্রতিভা প্রদর্শন করছেন, কিন্তু এই পথচলায় তার যে কষ্ট হচ্ছে, তা সহজেই বুঝা যায়। ফ্যাশনের জগতে এক নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য আলিয়া যে আত্মবিশ্বাস ও প্রতিশ্রুতি দেখাচ্ছেন, তা সত্যিই প্রশংসনী ফলস্বরূপ, ফ্যাশন ও চলচ্চিত্রের দুনিয়ায় আলিয়া ভট্টের যাত্রা প্রমাণ করে যে, সৌন্দর্যের পেছনে একটি কঠিন কাজ ও সংযমের গল্প রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর