actor ashif khan

লাবনী চৌধুরী, ৯ জুন: কারিনা-সাইফের রিসেপশনে পরিবেশনের কাজও করেছিলেন ‘পঞ্চায়েতে’র এই অভিনেতা! জানেন কে তিনি? কীভাবে উত্থান তাঁর?

ঘুরে আসি: পাহাড়ি ছোট্ট গ্রাম কাফেরগাঁও 

কেরিয়ার শুরুর পথে কারিনা-সাইফের রিসেপশনে পরিবেশনের কাজও করেছিলেন ‘পঞ্চায়েতে’র এই অভিনেতা! জার্নিটা কিন্তু একেবারেই সহজ ছিল না এই অভিনেতার।

সম্প্রতি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পঞ্চায়েত সিজন-৩। আর তাঁর পর থেকেই হইচই শুরু হয়ে গেছে এই সিরিজকে ঘিরে। এখানে মূল চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে অভিনেতা জিতেন্দ্র কুমারকে। পঞ্চায়েত প্রধান হিসাবে রয়েছেন নিনা গুপ্তা, প্রধান পতি- রঘুবীর যাদব, এছাড়াও বয়েছেন চন্দন রয়, সানভিকা, ফ্যাইসাল মালিক ও আসিফ খান- সহ অনেকে। 

তবে আজ যাকে নিয়ে এই প্রতিবেদন তিনি হলেন অভিনেতা আসিফ খান। যাকে পঞ্চায়েতে সিজন -১ -এ প্রথম দেখা গিয়েছিল। তবে সেই সিজনে তাঁর চরিত্র ছিল বদ মেজাজি। ফুলেরা গ্রামের মেয়েকে বিয়ে করতে এসে গোটা গ্রাম দেখছে তাঁর ঔদ্ধত্য। তিনি হলেন ফুলেরা গ্রামের জামাই। আর সিজন -৩-এ তাঁর চরিত্রই সারা ফেলে দিয়েছে। এমনকি নেট দুনিয়ায় তাঁকে নিয়ে এখন জোর চর্চা। তাঁর অসাধারন ডায়লগ ডেলিভারি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। 

অভিনেতা আসিফ খান মির্জাপুর, পাতাল লোক এবং প্যাগলাইটের মতো বড় প্রোজেক্টে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। ৩৩ বছর বয়সী এই অভিনেতার ডায়লগ ডেলিভারি দিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছেন। অনেক সংলাপের মধ্যে, তার লাইন “গজ্জাব বেজ্জাতি হ্যায় ইয়ার” সবার মুখে মুখে। তবে যাইহোক, পঞ্চায়েত অভিনেতার স্টারডমের যাত্রা অন্যদের তুলনায় বেশ আকর্ষণীয়, কারণ  তারকা হওয়ার জার্নিটা তার জন্য একেবারেই সোজা ছিলনা।

তারকা হওয়ার আগে ‘পঞ্চায়েতে’র আসিফ খান বিভিন্ন কাজ করেছেন। অনেক স্ট্রাগলের মধ্যে দিয়ে গেছেন। তিনি এও জানিয়েছেন যে একটা সময় এমন গেছে যে সেই সময় তিনি কারিনা কাপুর খান এবং সাইফ আলি খানের বিয়েতে যোগ দিয়েছেন। কিন্তু অতিথি হিসাবে নয় – পরিবর্তে, তিনি খাবার সার্ভ করার কাজও করেছিলেন।

তিনি জানান, তিনি একটি হোটেলে ওয়েটারের কাজও করতেন, নিজেকে টিকিয়ে রাখার জন্য তিনি হোটেলে ওয়েটার হিসেবে কাজ শুরু করেন। কয়েক মাস পর, তিনি হোটেলের কিচেনের কাজও করতেন।  

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর