সান্তিকুঞ্জে আভিজিত

 

 

ব্যুরো নিউজ, ১৩ মার্চ: কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় দেখা করলেন শিশির অধিকারীর সঙ্গে। অধুনা এই বিজেপি নেতা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ি গিয়ে দেখা দিলেন। তবে সেখানে কোনো রাজনীতির কথা আলোচনা হয়নি। কিন্তু অভিজিৎ পায়ের ধুলো নিয়েছেন শিশির অধিকারীর, এমনটাই জানিয়েছেন খোদ অভিজিৎ গঙ্গোপাধ্যায় নিজে।

অভিজিৎ পায়ের ধুলো নিয়েছেন শিশির অধিকারীর

এখনও পর্যন্ত প্রকাশিত হয়নি লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট। কিন্তু, তৃণমূল প্রার্থী ঘোষণা করেছে ৪২টি আসনেই। এদিকে বিজেপিও ঘোষণা করেছে আংশিক প্রার্থী তালিকা। তবে এখন জল্পনা চলছে, তমলুক আসন থেকে বিজেপির টিকিটে ভোটে লড়বেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। যদিও তিনি নিজে কোনও শব্দ খরচ করেননি এই প্রসঙ্গে। যদি তাঁকে এই ভূমিকায় দল গ্রহণ করে, তবেই তিনি প্রার্থী হবেন, এই বার্তাও অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কণ্ঠে শোনা গিয়েছে।

তমলুকে যাচ্ছেন অভিজিৎ, সঙ্গে সারথী শুভেন্দু

অভিজিৎ গঙ্গোপাধ্যায় এই নিয়ে চর্চার মধ্যেই মঙ্গলবার তমলুকে গিয়েছিলেন।তমলুকের বিখ্যাত বর্গভীমার মন্দিরে পুজো দেন।এরপর তিনি শান্তিকুঞ্জে যান নন্দীগ্রাম-খেজুরির বিভিন্ন জায়গা পরিদর্শনের পর, তিনি অধিকারীদের বাড়ি ‘শান্তিকুঞ্জ’-তে পৌঁছন এদিন সন্ধ্যা ৭টা নাগাদ। সেখানে তিনি সাক্ষাৎ করেন বাড়ির কর্তা শিশির অধিকারীর সঙ্গে। অবশ্য প্রাক্তন এই বিচারপতি বাড়ি থেকে বেরিয়ে জানান, ‘সেদিন তাঁর রাজনীতি বিষয়ক কোনও আলোচনা হয়নি। তিনি শান্তিকুঞ্জে পা রেখেছিলেন শুধুমাত্র সৌজন্য সাক্ষাতের জন্য।’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর