জুনিয়র ডাক্তারদের ভাইফোঁটা

URL Slug: shruti-das-bhai-phota-initiative

ব্যুরো নিউজ ২২ অক্টোবর : জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস সোশ্যাল মিডিয়ায় জানান “এবছর আমার ভাই বা দাদারা ভাইফোঁটা দেওয়ার জন্য কাছে থাকতে পারছেন না তাই আমি কিঞ্জল নন্দ ও তার সহযোদ্ধা জুনিয়র চিকিৎসকদের কপালে ফোঁটা দিতে চাই”।এই বছর ভাইফোঁটায় শ্রুতি দাসের কাছে তার ভাই বা দাদা না থাকায় তিনি নতুন একটি উদ্যোগ গ্রহণ করেছেন।

শ্রুতি জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়াতে চান

শ্রুতি আরও বলেছেন, “আমার সঙ্গে কারোর আলাপ নেই, তবে আমি সেদিন পৌঁছে যাব। বাকিটা ভাগ্য।” তিনি সম্প্রতি ‘আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের’ নিহত চিকিৎসকের ঘটনায় প্রকাশ্যে কথা বলেছেন। এই ঘটনাটি তার হৃদয়কে গভীরভাবে স্পর্শ করেছে।সে একজন মেধাবী ছাত্রী ছিলেন, কঠোর পরিশ্রমের মাধ্যমে ডাক্তারির পরীক্ষায় চান্স পেয়েছিলেন এবং চিকিৎসক হিসেবে নতুন জীবন শুরু করতে যাচ্ছিলেন। নভেম্বরে তার বিয়ের পরিকল্পনাও ছিল, কিন্তু সব কিছু শেষ হয়ে গেল।

এই অনুভূতির সঙ্গে নিয়েই জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়াতে চান শ্রুতি। তার এই উদ্যোগ শুধু ভাইফোঁটার মিষ্টি মুহূর্তই নয়, বরং একটি বড় সামাজিক বার্তা ও সমর্থনের প্রতীক। শ্রুতির এই মানবিক উদ্যোগকে সকলেই সাধুবাদ জানাচ্ছেন এবং আশা করছেন, এই ধরনের উদ্যোগ সমাজে আরও ছড়িয়ে পড়বে।এভাবে শ্রুতি দাস শুধু নিজের ভাইফোঁটার জন্য নয়, বরং ডাক্তারি পেশার তরুণদের উৎসাহিত করতে এবং তাদের পাশে দাঁড়াতে চান। এটি তার মানবিকতার এক নতুন পরিচায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর