saara-ali-khan-new-property

ব্যুরো নিউজ ১৮ অক্টোবর : বলিউড অভিনেত্রী সারা আলি খান সম্প্রতি মুম্বাইয়ের আন্ধেরি পশ্চিমে ২২.২৬ কোটি টাকায় দুটি বাণিজ্যিক অফিস স্পেস কিনেছেন। ফ্লোরট্যাপ.কম-এর তথ্য অনুযায়ী, তিনি বিখ্যাত সিগনেচার বিল্ডিংয়ে অবস্থিত বীর সাভারকর প্রজেক্টস প্রাইভেট লিমিটেড থেকে নবম তলায় এই ইউনিটগুলি ক্রয় করেছেন।

মোদির নেতৃত্বে কেন্দ্রে চলছে সরকার, ক্ষেপে গিয়ে চন্দ্রবাবু আর নীতীশকে বেলাগাম আক্রমণ মমতার

হিসাবী সারা আলি খান

প্রতিটি অফিস ইউনিটের চুক্তির মূল্য ১১.১৩ কোটি টাকা এবং এর জন্য ৬৬.৮ লক্ষ টাকা স্ট্যাম্প শুল্ক পরিশোধ করতে হয়েছে। প্রতিটি ইউনিটের বিল্ট আপ এরিয়া ২,৯৯০ বর্গফুট এবং কার্পেট এরিয়া ১,৯০৫ বর্গফুট। ইউনিটগুলির সঙ্গে তিনটি গাড়ি পার্কিংয়ের সুবিধাও রয়েছে। এই চুক্তিটি ২০২৪ সালের ১০ অক্টোবর রেজিস্ট্রি করা হয়।গত বছরের জুলাই মাসে, সারা আলি খান একই ভবনের চতুর্থ তলায় তার মায়ের সঙ্গে একটি অফিস কিনেছিলেন, যার মূল্য ছিল ৯ কোটি টাকা এবং তার জন্য ৪১.০১ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি পরিশোধ করেছিলেন। তখনও তিনি তিনটি গাড়ি পার্কিং স্পেস পান। ঐশ্বর্য প্রপার্টি অ্যান্ড এস্টেটস প্রাইভেট লিমিটেড ছিল সেই সম্পত্তির বিক্রেতাোঅভিনেতাদের মধ্যে সম্পত্তিতে বিনিয়োগ নতুন কিছু নয়। সারা আলির বাবা সইফ আলি খান একবার কপিল শর্মার শো-তে এসে বলেছিলেন, ভাড়াটেরা ছোট ছোট সমস্যার জন্য তাঁকে ফোন করত, যেমন এসি খারাপ কিংবা বাথরুমে জল পড়ছে না। শেষে তিনি এসব দেখাশোনার জন্য একজন লোক নিয়োগ করেন, এবং মস্করা করে নিজেকে ‘ছোটা বাড়িওয়ালা’ বলেও উল্লেখ করেন।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে প্রতিবাদ কর্মসূচিঃ সাত দফা দাবি

এদিকে, সারা আলি খান কিন্তু বড্ড হিসেবি। তার সহকর্মীরা মজা করে বলেন, সারা কিপটে। একবার ভিকি কৌশল জানান যে শ্যুটিংয়ের মাঝে তিনি দেখেছিলেন, সারা তার মাকে বকাঝকা করছে কারণ মা নাকি অনেক টাকা দিয়ে তোয়ালে কিনেছে। সারা একেবারে চাইতেন না, তার মা এভাবে টাকা নষ্ট করুক। নবাব-পৌত্রির এহেন কাজ শুনে ভিকিরও অবাক হতে হয়েছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর