tripura-train-accident-lokmanya-tilak-express-derailment

ব্যুরো নিউজ, ১৮ অক্টোবর :ত্রিপুরার আগরতলার কাছে ফের ঘটল একটি ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। বৃহস্পতিবার দুপুরে লোকমান্য তিলক এক্সপ্রেস ট্রেনটি লুমডিং ডিভিশনের ডিবালং স্টেশনের কাছে লাইচ্যুত হয়ে আটটি বগি ছিটকে পড়ে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

সোনায় সমৃদ্ধ ভারত শক্তিকান্ত দাসের হাত ধরে

মোট আটটি বগি লাইনের বাইরে চলে যায়

দুর্ঘটনাটি ঘটেছিল দুপুর ৩টা ৫৫ মিনিটে। যখন ট্রেনটি আগরতলা থেকে গন্তব্যের দিকে অগ্রসর হচ্ছিল। দুর্ঘটনার ফলে ট্রেনটির ইঞ্জিন এবং পাওয়ার কার সহ মোট আটটি বগি লাইনের বাইরে চলে যায়। ঘটনার পর দ্রুত উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছায় এবং রেলের উচ্চপদস্থ কর্তারা সেখানে উপস্থিত হন। লুমডিং-বদরপুর লাইনে সব ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়ার জন্য তৎপরতা শুরু হয়েছে।

 প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা ও সংবাদ পাঠক দেবরাজ রায়

এই দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। রেলের তরফ থেকে হেল্পলাইন নম্বরও চালু করা হয়েছে। যাতে যাত্রীরা প্রয়োজনীয় তথ্য নিতে পারেন। হেল্পলাইন নম্বরগুলি হল ০৩৬৭৪ ২৬৩১২০ ও ০৩৬৪৭ ২৬৩১২৬।

ভারতের কফি রফতানিতে ৫৫ শতাংশ বৃদ্ধি ছয় মাসে

এটি মনে করিয়ে দিচ্ছে যে, কিছুদিন আগে দ্বারভাঙ্গা এক্সপ্রেস ও একটি মালগাড়ির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তামিলনাড়ুর গুম্মুদিপুন্ডির কাছে ১০ অক্টোবরের সেই দুর্ঘটনায় প্রশ্ন ওঠে, একটি ট্রেন দাঁড়িয়ে থাকা সত্ত্বেও কীভাবে আরেকটি এক্সপ্রেস ট্রেন লাইনে ঢুকে পড়ে। নতুন করে ঘটে যাওয়া এই দুর্ঘটনা রেলের নিরাপত্তা ব্যবস্থার প্রতি উদ্বেগ প্রকাশ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর