rg-kor-case-sanjay-roy-chargesheet

ব্যুরো নিউজ,১৬ অক্টোবর:আরজি কর কাণ্ডে গ্রেপ্তার সঞ্জয় রায়ের বিরুদ্ধে ৪৫ পাতার একটি চার্জশিট তৈরি করেছে সিবিআই। এই চার্জশিটে বলা হয়েছে, আপাতত সঞ্জয় ছাড়া আর কারও নাম নেই। মঙ্গলবার সুপ্রিম কোর্টে এই কাণ্ডের শুনানির সময় সিবিআই তাদের স্টেটাস রিপোর্ট জমা দিয়েছে। সেখানে চার্জশিটের কথা উল্লেখ করা হয়েছে এবং এর একটি কপিও প্রধান বিচারপতির বেঞ্চে জমা দেওয়া হয়েছে।সিবিআইয়ের রিপোর্ট অনুযায়ী, সঞ্জয় রায়ের নাম চার্জশিটে রয়েছে, তবে খুনের ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না, তা এখনও নিশ্চিত হয়নি। সিবিআই তদন্ত চালিয়ে যাচ্ছে। সুপ্রিম কোর্ট সিবিআইকে আগামী তিন মাস পর আবার স্টেটাস রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছে।

বাবা সিদ্দিকির হত্যার পর বিষ্ণোই সম্প্রদায়ের কাছে সলমন খানকে ক্ষমা চাওয়ার আহ্বান জানালো বিজেপির সাংসদ

প্রমাণগুলো কি কি?

চার্জশিটে সঞ্জয় রায়ের বিরুদ্ধে যে প্রমাণগুলো রয়েছে, সেগুলো হলো: ১. সিসিটিভি ফুটেজ: ৯ অগস্ট ভোরে সঞ্জয় আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চারতলায় গিয়েছিল। ২. মোবাইল টাওয়ার লোকেশন: এটি প্রমাণ করে যে সঞ্জয় ওই রাতে হাসপাতালে ছিল। ৩. ডিএনএ প্রমাণ: খুন হওয়া চিকিৎসকের দেহে সঞ্জয়ের ডিএনএ মিলেছে। ৪. বাজেয়াপ্ত পোশাকে রক্তের দাগ: সঞ্জয়ের পোশাকে রক্তের দাগ পাওয়া গেছে। ৫. ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া চুল: সেগুলি সঞ্জয়ের বলে জানা গেছে। ৬. ব্লুটুথ ইয়ারফোন: এটি ঘটনাস্থল থেকে উদ্ধার হয় এবং সঞ্জয়ের ফোনের সঙ্গে সংযুক্ত ছিল। ৭. শরীরে ক্ষতচিহ্ন: সঞ্জয়ের শরীরে যে ক্ষতচিহ্ন মিলেছে, তা নির্যাতিতার প্রতিরোধের ফল।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনঃ অমানবিক অবহেলার বিরুদ্ধে প্রতিবাদ

এছাড়া, মৃতার অন্তর্বাস পরীক্ষা করে জানা গেছে, তা জোরজবরদস্তি খোলার চেষ্টা করা হয়েছিল। সঞ্জয়ের মেডিক্যাল পরীক্ষায় এমন কিছু প্রমাণ মেলেনি যে, তিনি সঙ্গমে অক্ষম ছিলেন। ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া বীর্য এবং লালারসও সঞ্জয়ের।

[URL Slug:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর