political-violence-in-murshidabad

ব্যুরো নিউজ ৫ সেপ্টেম্বর: মুর্শিদাবাদের কান্দিতে পুজোর সময় রাজনৈতিক অশান্তির ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে সালার থানার মালিহাটি বাসস্টপেজ সংলগ্ন এলাকায় দফায় দফায় বোমাবাজির ফলে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

পুজোর সময়ে ট্রেনে খাবারের নতুন স্বাদে বিশেষ পরিষেবা

আতঙ্কে রয়েছেন এলাকাবাসী

স্থানীয় সূত্রে জানা যায়, একটি চায়ের দোকানে মালিহাটি পঞ্চায়েতের কাজকর্ম নিয়ে তৃণমূলের দুই পক্ষের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়, যা পরে মারামারিতে রূপ নেয়। মারামারির সময় একজন আহত হন। এর পরই শুরু হয় বোমাবাজি, যা আতঙ্ক সৃষ্টি করে এলাকাবাসীর মধ্যে।সালার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর জানা যায়, স্থানীয়রা রাত ৯টার দিকে একের পর এক পাঁচটি বিস্ফোরণের শব্দ শুনতে পান। কিছু সময়ের মধ্যে বোমাবাজির সংখ্যা আরও বেড়ে যায়, আরও ১০-১২টি বিস্ফোরণের শব্দ শোনা যায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও, শনিবার সকাল পর্যন্ত অভিযুক্তদের মধ্যে কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি।

মাত্র ছ’মাসের মধ্যে বিল্ডিংয়ে এ কি হাল !

অশান্তির প্রেক্ষাপটে মালিহাটি অঞ্চল সভাপতি রাবিয়া বিবির স্বামী রেজাউল ইসলাম মন্তব্য করেন, “দুষ্কৃতীরা পুজোর আগে এলাকা অশান্ত করার জন্য বোমাবাজি করেছে।এখন এলাকাবাসী এই অশান্তির পরিণতি ও নিরাপত্তা নিয়ে চিন্তিত। পুজোর আনন্দের মধ্যে এই ধরনের ঘটনা সত্যিই উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। স্থানীয় প্রশাসনের দ্রুত পদক্ষেপের দাবি উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর