metro-offer-durga-puja-bengali

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর :মহালয়ার পর থেকে আকাশে-বাতাসে পুজোর গন্ধ ছড়িয়ে পড়েছে। বিভিন্ন প্যান্ডেলে মানুষের ভিড় বৃদ্ধি পাচ্ছে, এবং হাওড়া-এসপ্ল্যানেড রুটে যাত্রী সংখ্যাও উল্লেখযোগ্যভাবে বেড়েছে। যাত্রীদের এই বাড়তি চাপের কথা মাথায় রেখেই প্রি-পুজো সময়ের জন্য বিশেষ ‘উপহার’ ঘোষণা করেছে কলকাতা মেট্রো।

কলকাতার রাস্তায় বিদ্যা বালনের সাহসী মূহুর্ত

বাড়ছে যাত্রী সংখ্যা

শনিবার (৫ অক্টোবর) থেকে বুধবার (৯ অক্টোবর) পর্যন্ত হাওড়া-এসপ্ল্যানেড রুটে অতিরিক্ত মেট্রো চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানিয়েছেন মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র। রবিবার বাদে অন্যান্য দিন এই রুটে ১১৮টি মেট্রো চালানোর পরিবর্তে ১৩০টি মেট্রো চলবে। শনিবার থেকে বুধবারের মধ্যে, হাওড়া থেকে এসপ্ল্যানেডগামী প্রথম মেট্রো সকাল ৭টায় ছাড়বে এবং রাত ৯টা ৪৫ মিনিটে শেষ মেট্রো ছাড়বে।

মোহনবাগানের চোট সমস্যা ,মহামেডানের বিরুদ্ধে খেলার আগে উদ্বেগ

রবিবার, সাধারণত ৪৬টি মেট্রো চলে, কিন্তু এই রবিবার (৬ অক্টোবর) ৮২টি মেট্রো চলবে। ওইদিন হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেডগামী প্রথম মেট্রো দুপুর ১টা ৫৫ মিনিটে ছাড়বে এবং শেষ মেট্রো রাত ১০ টায়।

এই সময়ে, হাওড়া-এসপ্ল্যানেড রুটে মেট্রো ২০ মিনিট অন্তর চললেও, বিশেষ পরিস্থিতিতে ১২-১৫ মিনিট অন্তর পাওয়া যাবে। ৯ অক্টোবর, বুধবার ষষ্ঠী, এবং তার পরের চারদিনে ভিড় বাড়বে বলেই ধারণা করা হচ্ছে, তখন মেট্রোর সংখ্যা আরও বৃদ্ধি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর