titagarh-durga-puja-protest

ব্যুরো নিউজ, ৩ অক্টোবর :টিটাগড়ে ৩৮ বছরের পুরনো দুর্গাপুজো বন্ধের নির্দেশের বিরুদ্ধে পুজো উদ্যোক্তারা থানায় বিক্ষোভ প্রদর্শন করেছেন। টিটাগড় পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের এম জি রোডে, ওয়াগান কারখানার সন্নিকটে টিটাগড় তরুণ সংঘ দুর্গাপুজো কমিটি দীর্ঘ সময় ধরে এই পুজো উদযাপন করে আসছে। তবে, এবারে অভিযোগ উঠেছে যে টিটাগড় থানা কর্তৃপক্ষের নির্দেশে পুজো বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পিংক ফ্লয়েডের গানের স্বত্ব সনি মিউজিকের কাছে বিক্রি হোল ৪০ কোটি ডলারের চুক্তিতে

থানায় বিক্ষোভ

মিঠুন চক্রবর্তীর জাতীয় পুরস্কার থেকে দাদাসাহেব ফালকে, যাত্রা অব্যাহত

পুজো বন্ধের ঘোষণায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন পুজো কমিটির সদস্যরা এবং স্থানীয় বাসিন্দারা। তাদের প্রতিবাদের অংশ হিসেবে থানায় দীর্ঘ সময় ধরে বিক্ষোভ প্রদর্শন করা হয়। পুজো কমিটির সম্পাদক নীরজ গুপ্তা বলেন, ‘৩৮ বছরের পুজো বন্ধ করতে বলছে প্রশাসন। আমরা ওয়াগান কর্তৃপক্ষের কাছে পুজোর জন্য দশ দিনের অনুমতি চেয়েছিলাম, কিন্তু তারা আমাদের বাধা দিচ্ছে। প্রশাসনও আমাদের সহযোগিতা করছে না।’

শেয়ার বাজারে ধস: বিনিয়োগকারীদের বিক্ষোভ

এদিকে, টিটাগড় পুরসভার পুরপ্রধান কমলেশ সাউ জানিয়েছেন, ‘পুজো বন্ধ হবে না। আমরা ওয়াগান কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানের চেষ্টা করবো।’  এই ঘটনায় স্থানীয় জনগণের মধ্যে উত্তেজনা বাড়ছে এবং তারা পুজোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছেন।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর