kalicharan-bandyopadhyay-extortion-allegations-shuvendu-comments

ব্যুরো নিউজ ২৮ সেপ্টেম্বর: কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের ওএসডি কালীচরণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশে এফআইআরও দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেছেন, কালীচরণ বন্দ্যোপাধ্যায়ের সাতটি ফ্ল্যাট রয়েছে, যা হাওড়া থেকে গড়িয়া এবং নিউটাউন পর্যন্ত বিস্তৃত। তিনি বলছেন, পার্থ-অপার থেকেও বেশি ফ্ল্যাট আছে তার।

কলকাতার হাতে এল ‘পরমরুদ্র সুপার কম্পিউটার’, প্রযুক্তির নতুন দিগন্ত

 শুভেন্দুর বিস্ফোরক মন্তব্য

শুভেন্দু এদিন আরও দাবি করেন, তৃণমূল ভবনের নির্মাণের টাকা আসলে কালীচরণ বন্দ্যোপাধ্যায়ের তোলাবাজির অর্থ। তিনি জানান, তপসিয়ায় নতুন তৃণমূল ভবন তৈরি হচ্ছে ২০০ কোটি টাকার। এই কাজের জন্য টাকা তুলতে দায়িত্ব রয়েছে কালীচরণের।এদিকে, কালীচরণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগের মধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামও জড়িয়েছে। কালীচরণকে অভিযোগ করা হয়েছে যে তিনি তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেকের নাম করে টাকা তোলেন। বৃহস্পতিবার শেক্সপিয়ার সরণী থানায় এ নিয়ে এফআইআর দায়ের হয়েছে।কালীচরণের বিরুদ্ধে অভিযোগ, তিনি সরকারি অফিসার ও ব্যবসায়ীসহ অনেকের কাছ থেকে মোটা টাকা আদায় করেছেন। তিনি নিজেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের “কাছের লোক” হিসেবে পরিচয় দিতেন এবং এই পরিচয়ের মাধ্যমে অনেকের কাছ থেকে টাকা তুলতেন। অভিযোগ রয়েছে, তিনি অনেককে মিথ্যা প্রতিশ্রুতি দিয়েও টাকা নিয়েছেন।

ভারতীয় ক্রিকেটের একটি বড় ধাক্কা দুর্ঘটনায় চোট পান মুশির খান

এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী মন্তব্য করেন, অভিষেকের রাজনৈতিক পরিচয় নিয়ে। তিনি বলেন, “ওঁর একমাত্র পরিচয় হল মমতা ব্যানার্জীর ভাইপো।” শুভেন্দু আরও বলেন, “লিডার হতে হলে মাঠে মানুষের সঙ্গে মিশতে হয়। প্যারাসুটে নেমে নেতা হওয়া যায় না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর