carle-seast-bengal-season-start-challenges

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :ইন্ডিয়ান সুপার লিগে ইস্টবেঙ্গলের মরসুম শুরু হয়েছে জোড়া হারে। দুইটি অ্যাওয়ে ম্যাচে তারা প্রথমে বেঙ্গালুরু এফসি এবং পরে কেরালা ব্লাস্টার্সের কাছে হেরেছে। তবে, এবার তারা ফিরেছে ঘরের মাঠে, আর এই সুযোগের জন্য অধীর অপেক্ষায় ছিলেন কোচ কার্লেস কুয়াদ্রাত। ডুরান্ডের পারফরম্যান্স এবং আইএসএলে শুরু হওয়া দু-ম্যাচের ফলাফল, এ সবই কোচের জন্য এক অগ্নিপরীক্ষা।

বাংলাদেশে দুর্গাপুজো নিয়ে আতঙ্ক ও আশার সংকট

কি বলেলন কার্লেস,

কিন্তু একদিকে অস্বস্তি, অন্যদিকে স্বস্তি খুঁজছেন কার্লেস। শুক্রবার, অর্থাৎ কাল তারা এফসি গোয়ার বিরুদ্ধে খেলবে। তবে ম্যাচের আগে লাল-হলুদ শিবিরে সমস্যা কম নয়। সাউল ক্রেসপো ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন এবং দিমিত্রিয়স ডায়ামান্টাকোসের চোট রয়েছে। ক্রেসপোকে পাওয়া যাবে না নিশ্চিত, এবং দিমিত্রিয়সের অবস্থা নিয়ে কোন ঝুঁকি নিতে চান না কোচ।

রাশিয়ায় জন্মহার সংকট,কর্মক্ষেত্রে সঙ্গমের আহ্বান সরকারের

কার্লেস বলছেন, ‘কেরালা ম্যাচে জ্বর নিয়েই খেলেছিল সাউল। এখানে এসে ডেঙ্গির পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। দিমিত্রিয়সের পেশিতে সমস্যা, তাই ওকে নিয়ে ঝুঁকি নিতে চাই না। পুরো মরসুম বাকি আছে। গত বছর কেরালা ব্লাস্টার্সের হয়ে চোট নিয়েই প্লে অফ থেকে ছিটকে গিয়েছিল’।

বাংলাদেশে অমিত শাহের মন্তব্যের প্রতিবাদ; উত্তেজনা বৃদ্ধি

কিন্তু কঠিন পরিস্থিতিতে একটাই স্বস্তি—হোম ম্যাচ। বৃষ্টির মধ্যে নিজেদের প্রস্তুতি সেরে নিয়েছেন ইস্টবেঙ্গল ফুটবলাররা। কোচ কার্লেস কুয়াদ্রাত নিজেকে ভাগ্যবান মনে করছেন। তিনি আরও বলেন, ‘এই হোম ম্যাচ আমাদের জন্য খুব জরুরি। আমরা দুঃখিত যে প্রথম দুটো অ্যাওয়ে ম্যাচ খেলতে হলো। আশা করছি, ঘরের মাঠের সমর্থনকে কাজে লাগাতে পারব’।তিন পয়েন্ট অর্জনের লক্ষ্যে তারা মাঠে নামবেন, এই আশা নিয়েই প্রস্তুতি নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর