east-bengal-vs-fc-goa-match-preview

ব্যুরো নিউজ ২৭ সেপ্টেম্বর: ইস্টবেঙ্গল এবারের আইএসএলে এখনও জয়লাভ করতে পারেনি। বেঙ্গালুরু এফসি এবং কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে তাদের প্রথম দু’টি ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে। এই দুটি ম্যাচই ছিল বাইরের মাঠে। আজ ঘরের মাঠে, যুবভারতীতে, এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে নামবে তারা। এটি লাল-হলুদ শিবিরের জন্য একটি বড় সুবিধা।

আবহাওয়া রিপোর্টঃদুর্গাপুজোয় কেমন থাকবে বাংলার আকাশ? 

কি বললেন কোচ ?

ডুরান্ড কাপের পর যুবভারতীতে খেলতে পেরে দলের নতুন খেলোয়াড় মাধি তালাল বলেন,ঘরের মাঠে সমর্থকদের সামনে খেলতে পারার কথা ভেবে আমি স্বস্তি পাচ্ছি ।সমর্থকদের উৎসাহ আমাদের আরও ভালো খেলতে উদ্বুদ্ধ করবে। আমরা তাদের সামনে নিজেদের উজাড় করে দেওয়ার চেষ্টা করব।”ইস্টবেঙ্গলের শুরুটা এ বছর ভালো হয়নি। কুয়াদ্রাত জানান, আমাদের দল নতুন মানিয়ে নিতে কিছুটা সময় লাগছে। জানি, ফুটবলে সময় খুব কম। আশা করছি গোয়ার বিরুদ্ধে আমরা জয়ে ফিরব।” কেরলের বিরুদ্ধে শেষ মুহূর্তে গোল হজম করা নিয়ে তিনি বলেন, প্রথমার্ধে দল ভালো খেললেও দ্বিতীয়ার্ধে সমস্যা হচ্ছে। এই সমস্যার সমাধান তাড়াতাড়ি করতে চাই।

দুর্গাপুজোয় সুখবর:বাংলায় এলো বাংলাদেশের ইলিশ

তালাল আরও বলেন, “শেষ ম্যাচে আমি নিজেও ভালো খেলতে পারিনি। আমাদের আরও উন্নতি করতে হবে। আমরা ইতিবাচক মনোভাব নিয়েই মাঠে নামব।” দলের কোচ কার্লেস কুয়াদ্রতও স্বীকার করেছেন যে চাপ বাড়ছে। তিনি বলেন, “শুরুটা ভালো হয়নি। চাপ তো থাকবেই। আমরা একটি প্রক্রিয়ার মধ্যে রয়েছি। দলে কিছু তরুণ ভারতীয় ফুটবলার এবং ভালো মানের বিদেশি আছে। সবার মধ্যে বোঝাপড়া তৈরি করতে হবে। কিছু ফুটবলারের চোট আছে। গোয়ার বিরুদ্ধে কে খেলবে সেটা আগামীকাল বুঝতে পারব।”এদিকে, এফসি গোয়ার বিরুদ্ধে দিমিত্রিয়স দিয়ামানতাকোসের খেলা নিয়ে সন্দেহ রয়েছে। সাউল ক্রেসপোরও জ্বর হয়েছে, ফলে তিনি খেলতে পারবেন কি না তাও নিশ্চিত নয়। তবে গোলরক্ষক দেবজিৎ মণ্ডলকে শুক্রবারের ম্যাচে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর