england wins

ব্যুরো নিউজ ২৫ সেপ্টেম্বর: ইংল্যান্ড অবশেষে জয় অর্জন করল। দুই ম্যাচে পরাজয়ের পর তৃতীয় এক দিনের ম্যাচে তারা অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজে প্রাণ ফিরিয়েছে। এই ম্যাচে দলের অধিনায়ক হ্যারি ব্রুক অসাধারণ এক শতরান করেন, যার ফলে ইংল্যান্ড সিরিজে ফিরল। বর্তমানে পাঁচ ম্যাচের এক দিনের সিরিজে অস্ট্রেলিয়া ২-১ ব্যবধানে এগিয়ে আছে।

RG Kar Case: চিকিৎসকদের আন্দোলনে নতুন মোড়, মুখ্যসচিবের চিঠি ও সুপ্রিম কোর্টের নির্দেশে তীব্র চাপ

ইংল্যান্ডের সামনে বড় চ্যালেঞ্জ

তৃতীয় ম্যাচের আগেই বৃষ্টির পূর্বাভাস তাই টস জিতে হ্যারি ব্রুক অস্ট্রেলিয়াকে প্রথমে ব্যাট করতে পাঠানোর সিদ্ধান্ত নেন। শুরুতে অস্ট্রেলিয়ার ইনিংসটি খুব একটা ভালো ছিল না। তবে তৃতীয় উইকেটে স্টিভ স্মিথ এবং ক্যামেরন গ্রিনের দৃঢ় পারফরম্যান্স দলের ইনিংসকে মজবুত করে। স্মিথ ৬০ রান করেন, এবং গ্রিন ৪২ রান করে তার সঙ্গে ভালো পার্টনারশিপ গড়েন। তবে মার্নাস লাবুশেন এবারে কিছুই করতে পারেননি এবং শূন্য রানে আউট হন।স্মিথ, লাবুশেন এবং গ্রিন আউট হওয়ার পর অস্ট্রেলিয়া চাপের মুখে পড়ে। তবে সেখান থেকে দলকে দুর্দান্তভাবে টানেন অ্যালেক্স ক্যারে এবং গ্লেন ম্যাক্সওয়েল। তাদের মধ্যে ৫৪ রানের একটি গুরুত্বপূর্ণ জুটি গড়ে ওঠে। ম্যাক্সওয়েল ৩০ রান করেন। পরে ক্যারের সঙ্গে যোগ দেন অ্যারন হার্ডি। সপ্তম উইকেটে তারা ৬৮ রান যোগ করে। হার্ডি ৪৪ রান করেন এবং ক্যারে ৭৭ রান তুলে ইনিংসকে শক্তিশালী করেন।

মোহনবাগানের আইএসএল জয়ের সঙ্গে প্রতিশোধ

অস্ট্রেলিয়া ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩০৪ রান করে। ইংল্যান্ডের জন্য এটা ছিল এক চ্যালেঞ্জিং টার্গেট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই গুরুত্বপূর্ণ জয় তাদের সিরিজে ধরে রাখার লড়াইকে আরও উজ্জীবিত করেছে। এখন ইংল্যান্ডের সামনে চ্যালেঞ্জ, কীভাবে পরের ম্যাচগুলোতে ধারাবাহিকতা বজায় রেখে জয়ের পথ বেছে নেয়া যায়।

https://www.youtube.com/live/kA1pKOm6WSc?si=xmcFRW9S_wPo-pmA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর