mohunbagan-isl-victory-revenge

ডুরান্ড কাপের ফাইনালে হারের পর আইএসএলে নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে জয় পেয়ে প্রতিশোধ নিল মোহনবাগান। সোমবার যুবভারতীতে অনুষ্ঠিত ম্যাচে তারা ৩-২ গোলে জয়লাভ করে। এই জয়ে দু’বার পিছিয়ে পড়েও ফিরে আসা দলের আত্মবিশ্বাসকে আরও দৃঢ় করেছে। গত ডুরান্ড কাপের ফাইনালে তারা দ্বিতীয়ার্ধে দুটি গোল হজম করে টাইব্রেকারে হার মেনেছিল।

Cricket Rating All Award List এ বর্ষসেরা রোহিত শর্মা।আর কে কে এই লিস্টে দেখে নিন

শুভাসিশ এর রক্ষনে জেতার আশা দেখল মোহনবাগান

এদিনের ম্যাচে মোহনবাগানের প্রথম জয় হলেও দলের খেলা পুরোপুরি মন ভরাতে পারেনি। খেলা থেকে বোঝা গেছে, এখনও তারা পুরোপুরি সংগঠিত হয়নি। সবুজ-মেরুনের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন দুই বঙ্গসন্তান, দীপেন্দু বিশ্বাস ও শুভাশিস বসু। কোচ হোসে মোলিনা দীপেন্দুর উপর আস্থা রেখে তাকে মাঠে নামিয়েছিলেন, এবং তিনি গোল করে সেই আস্থা রক্ষা করেছেন। শুভাশিসও রক্ষণে উন্নতি করে সমালোচকদের মুখ বন্ধ করেছেন।ম্যাচের শুরুতেই নর্থইস্ট ইউনাইটেড দ্রুত দুই গোল করে মোহনবাগানকে চাপে ফেলে। প্রথম গোলটি করেন আলাদিন, যিনি দারুণ একটি শট দিয়ে গোলকিপার বিশাল কাইথকে পরাস্ত করেন। তবে মোহনবাগান তাড়াতাড়ি ঘুরে দাঁড়িয়ে সমতা ফিরিয়ে আনতে সক্ষম হয়। দিমিত্রি পেত্রাতোসের ফ্রিকিক থেকে হেড করে গোল করেন দীপেন্দু।প্রথমার্ধের শেষদিকে আবারও গোল করে নর্থইস্ট। এইবার জিতিনের পাস থেকে আলাদিন এক নিখুঁত শটে গোল করেন। এসময় মোহনবাগানের রক্ষণের দুর্বলতা প্রকট হয়ে ওঠে। প্রথমার্ধে মোহনবাগান গোলের জন্য মরিয়া হয়ে ওঠে, কিন্তু সফল হতে পারেনি।

ডেলিভারি কর্মীরা বছরে কত উপার্জন করেন? তা জানলে আপনি আবাক হবেন

দ্বিতীয়ার্ধে বৃষ্টির মধ্যেও মোহনবাগান তাদের আক্রমণ চালিয়ে যায়। এক পর্যায়ে বিতর্কিত গোল করে সমতা ফিরিয়ে আনে। কর্নার থেকে শুভাশিস গোল করেন, তবে নর্থইস্টের গোলকিপার গুরমিতের অভিযোগ ছিল যে তিনি বল ধরতে পারতেন। কিন্তু রেফারি গোলটি দিতে বাধ্য হন।মোহনবাগান ম্যাচটি জিতে নেয় এবং তাদের প্রথম আইএসএল জয়টি প্রাপ্তির আনন্দে ভরে ওঠে।। মোহনবাগান তাদের খেলার উন্নতি ঘটানোর মাধ্যমে পরবর্তী ম্যাচগুলোতে আরও ভালো ফলাফল আশা করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর