koninika-bandyopadhyay-new-show-rannaghar

ব্যুরো নিউজ, ২৩ সেপ্টেম্বর :বর্তমান সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী কণীনিকা বন্দোপাধ্যায়। সম্প্রতি তিনি ঘোষণা করেছেন তার নতুন শো ‘রান্নাঘর’-এর কথা, যেখানে সঞ্চালিকার ভূমিকায় দেখা দেবেন কণীনিকা। এই শো নিয়ে দর্শকদের মধ্যে বাড়ছে আগ্রহ। তবে, তার জীবনের নানা চড়াই-উৎরাইও যেন আলোচনার বিষয় হয়ে উঠেছে।

মমতার বিরুদ্ধে বিস্ফোরক অধীর! সাম্প্রদায়িক মেরুকরণের অভিযোগে কড়া বার্তা মমতাকে

কণীনিকা পথচলা  ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা

বুডাপেস্টে ইতিহাস রচনা;মহিলা দাবা দলে সোনা জয় ভারতের

সম্প্রতি, একটি ভাইরাল ভিডিওতে কণীনিকা তার ব্যক্তিগত জীবনের কিছু কঠিন সময়ের কথা শেয়ার করেছেন। তিনি বলেন, ‘প্রতি রাতে কাঁদা ছাড়া আর কোন উপায় ছিল না’। এই সময় তার মেয়ে কিয়া ছিল মাত্র আড়াই বছরের। একদিকে সন্তান ও অন্যদিকে কাজের চাপ—এই দ্বন্দ্বে তিনি অসহায় বোধ করতেন। সেই সময় তিনি ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে অভিনয় করছিলেন। কিন্তু হঠাৎ করে শিরদাঁড়ার অস্ত্রোপচারের কারণে কাজ ছেড়ে দিতে বাধ্য হন।

এমন পরিস্থিতির মধ্যে, তিনি তার মেয়েকে ছেড়ে কাজ করতে গেলে হৃদয়ে ভয়ানক একটা দুশ্চিন্তা ভর করে। তিনি জানান, ‘আমি যখন বাড়িতে ফিরে আসতাম, তখন কাঁদতে বসে যেতাম, কারণ আমি আড়াই বছরের মেয়েকে রেখে এত দীর্ঘ সময় বাইরে থাকতাম’। যদিও তিনি কাজটি উপভোগ করতেন, কিন্তু টাকার প্রয়োজনীয়তাও ছিল তার জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বর্ষা কি আবার ফিরে আসবে?কি বলছে আবহাওয়া দফতর 

অসুস্থতার কারণে বেশ কিছুদিন কাজ থেকে দূরে থাকার পর, কণীনিকা আবারও ছোট পর্দায় ফিরে আসার জন্য প্রস্তুত। দর্শকরা এখন দেখতে পাবেন তাকে নতুন রূপে, সঞ্চালিকা হিসেবে। কণীনিকার এই নতুন যাত্রা নিয়ে দর্শকদের মধ্যে আশার আলো জ্বলছে, এবং সকলের প্রত্যাশা—তিনি আবারও দর্শকদের হৃদয়ে স্থান করে নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর