aritra-dutta-banik-social-media-deb

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:এক সময় টলিউডের জনপ্রিয় শিশুশিল্পী হিসেবে পরিচিত ছিলেন অরিত্র দত্ত বণিক। তার খুনসুটি মহাগুরুর সঙ্গে বা দেব-জিতের সঙ্গে অভিনয় বাঙালি দর্শকদের মনে এখনও জাগিয়ে রেখেছে। যদিও বর্তমানে তিনি অভিনয় থেকে দূরে, কিন্তু টলিউড থেকে নিজেকে সরিয়ে নেননি। ক্যামেরার পেছনে কাজ করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার সক্রিয় ভূমিকা লক্ষণীয়। বিভিন্ন নিউজ চ্যানেলে এক্সপার্ট ওপিনিয়নও পেশ করছেন তিনি।

নৈহাটিতে ইস্টবেঙ্গল মহমেডানের মিনি ডার্বি ড্র

সোজাসাপটা মন্তব্য

অরিত্র সোশ্যাল মিডিয়ায় বরাবরই স্পষ্টবক্তা। সরকারের নেতাদের বিরুদ্ধে তিনি সোজাসাপটা মন্তব্য করে আলোচিত। সম্প্রতি তিনি পুরনো সহকর্মী দেবের বিরুদ্ধে তীর্যক মন্তব্য করেছেন। ঘাটাল অঞ্চলের বন্যা পরিস্থিতি নিয়ে অরিত্রের মন্তব্যটি যথেষ্ট গুরুত্ব পেয়েছে।বর্তমান পরিস্থিতিতে নিম্নচাপের বৃষ্টির ফলে ঘাটাল এলাকা বানভাসি। দেব পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে সেখানে গিয়েছিলেন। কিন্তু গত ১১ বছরে ঘাটালের বন্যা পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি, যা নিয়ে অরিত্র তার ফেসবুক পোস্টে দেবকে খোঁচা দেন। তিনি লেখেন, ‘ঘাটাল মাস্টার প্ল্যানের সফল বাস্তবায়নের জন্য সকলকে অভিনন্দন! প্রোজেক্টটির ছবি আমি পোস্টে যোগ করেছি।’এরপর তিনি ব্যঙ্গ করে বলেন, ‘আপনি কি ছবি খুঁজে পাচ্ছেন না? সেটা আপনার চোখের সমস্যা। আমি তো পরিষ্কার দেখতে পাচ্ছি। আপনার ফোনেরও সমস্যা হতে পারে।’

বিরাট কোহলির ভুল সিদ্ধান্তে ভক্তদের মন ভাঙল!

অরিত্রের এই তির্যক মন্তব্যের পর সোশ্যাল মিডিয়া দুই ভাগে বিভক্ত হয়ে যায়। অনেকেই অরিত্রকে সমর্থন করেছেন, আবার দেবের ভক্তরা তার পাশে দাঁড়িয়েছেন। এক নেটিজেন লেখেন, ‘ঘাটাল মাস্টার প্ল্যানের জন্য জমির ম্যাপিংয়ের কাজ অনেক সময় সাপেক্ষ।’দেবের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘আমরা জমির ম্যাপ করেছি, যাদের জমি রয়েছে, তাদের সঙ্গে কথা চলছে। অনেক সরকারি জমি পাওয়া গিয়েছে। জবরদখলকারীদের সঙ্গেও আলোচনা চলছে। বছরের শেষের দিকে প্রথম পর্যায়ের কাজ শুরু হবে।’ অরিত্রের মন্তব্যের মাধ্যমে রাজনীতির ওপর তার তীক্ষ্ণ দৃষ্টি ফুটে উঠেছে। এবার দেখার বিষয় হবে, পরিস্থিতির পরিবর্তন কতটা দ্রুত ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর