akash-deep-rising-star-in-test-cricket

ব্যুরো নিউজ, ২০সেপ্টেম্বর :এই গরমে পেসারদের জন্য কার্যকরীভাবে বোলিং করার জন্য ছোট ছোট স্পেলে কাজ করা অপরিহার্য। জসপ্রীত বুমরা প্রথম স্পেলেই উইকেট দখল করেছেন, তবে সিরাজ কিছুটা হতাশা নিয়ে ফিরে এসেছেন। একটি সম্ভাব্য উইকেটকে হাতছাড়া করতে হয়েছে, যেটি আম্পায়ারও আউট দেননি। তবে যখন আকাশ দীপ বোলিংয়ে আসলেন, তখন মাঠের পরিবেশে যেন নতুন আশা জেগে উঠল। এটি তার কেরিয়ারের দ্বিতীয় টেস্ট, এবং তিনি প্রথম স্পেলের শুরুতেই দুইটি অসাধারণ ডেলিভারিতে সবাইকে মুগ্ধ করেছেন।

কর্মবিরতি আংশিক তুলে নিলেন জুনিয়র ডাক্তাররা, নতুন আশার আলো

টেস্টে নতুন তারকা উন্মোচন

লাঞ্চের আগে একটি ওভার বাকি থাকার সময়, তামিম ইকবাল আকাশ দীপের প্রতি আগ্রহী হয়ে জানতে চাইলেন কেন তাকে একাদশে রাখা হয়েছে। বাংলাদেশের কিংবদন্তি ব্যাটার তামিমের সঙ্গে ধারাভাষ্যকার রবি শাস্ত্রী জানান, আকাশ দীপ প্রথম শ্রেণির ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স করেছেন এবং সদ্য সম্পন্ন দলীপ ট্রফিতে তার দক্ষতা নজর কেড়েছে। বিশেষ করে বাঁ হাতে ব্যাটারদের বিরুদ্ধে তার বোলিং ভয়ঙ্কর।

আন্দোলন চলছেই: মমতার ঘোষণার পরও জুনিয়র ডাক্তারদের অবস্থান অটল

হর্ষ ভোগলে জানালেন, আকাশ ইংল্যান্ডের বিরুদ্ধে কেরিয়ারের প্রথম টেস্টে উইকেট নেয়ার পর নো-বল ছিল, তবে এরপর তিনি তিনটি উইকেট নিয়েছিলেন। এই আলোচনার মাঝেই জায়ান্ট স্ক্রিনে আকাশ দীপের দলীপ ট্রফির হাইলাইট দেখা যায়। কিছুক্ষণ পর আকাশ দীপ রাউন্ড দ্য উইকেট বোলিং করতে শুরু করেন। অফস্টাম্পের বাইরে থাকা একটি ডেলিভারি জাকির হাসানের উইকেট তুলে নেয়। এরপর প্রাক্তন টেস্ট ক্যাপ্টেন মোমিনুল হক সৌরভ ক্রিজে আসলে, তাকেও একই ডেলিভারিতে ফিরিয়ে দেন।

রাজধানীর ফুটপাথে ঘটে গেল এক ভয়ঙ্কর দুর্ঘটনা

আকাশ দীপ হ্যাটট্রিকের স্বপ্ন দেখছিলেন, তবে মুশফিকুর রহিম কোনোরকমে পরিস্থিতি সামলে ফেললেন। ফলে লাঞ্চের আগেই ভারতের ঝুলিতে তিনটি উইকেট জমা হলো, যেখানে আকাশ দীপের অবদান ছিল ২ ওভারে ৫ রান দিয়ে ২ উইকেট। ক্রিকেটপ্রেমীরা তার পারফরম্যান্সে মুগ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর