bollywood-viral-news-shah-rukh-khan-black-jeans

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :সাদা স্নিকার্স, কালো টি-শার্ট এবং মানানসই জিন্সে সজ্জিত হয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পর্কিত সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন বলিউডের কিং শাহরুখ খান। তার সঙ্গে ছিলেন জনপ্রিয় পরিচালক করান জোহর এবং দক্ষিণী সুপারস্টার রানা দগ্গুবতী। তিনজনের সাংবাদিক বৈঠকের কিছু ঝলক এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা নিয়ে আলোচনা শুরু হয়েছে।(যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ)।

দিল্লি মেট্রোতে যোগব্যায়াম: ভাইরাল ভিডিও নিয়ে শুরু হয়েছে বিতর্ক

শাহরুখের স্টাইলিস্ট জিন্স, কতটুকু ব্যতিক্রমী?

দিল্লি মেট্রোতে তরুণীর উদ্দাম নাচ: ভাইরাল ভিডিওর মাঝে সহযাত্রীদের উদ্বেগ

শাহরুখের টুপিটি দেখে অনেকের মনে হয়েছে, এটি তার পুত্র আরিয়ান খানের পোশাক প্রস্তুতকারী সংস্থার তৈরি। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে শাহরুখের জিন্স। কালো রঙের বোলান ব্যানানা কাটের জিন্সটি হাঁটুর একটু নীচে থেকে গোড়ালির কাছে ছড়িয়ে পড়েছে। কানাঘুষো রয়েছে যে, এই জিন্সটির মূল্য ৭৪ হাজার ৪৮৭ টাকা।

মুকেশ অম্বানীর উত্তেজনা, পুত্রবধূকে নিয়ে যা ঘটল সেই ভিডিও ভাইরাল

বলিপাড়া সূত্রে খবর, শাহরুখ খান অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় উপস্থিত থাকবেন। ২৮ সেপ্টেম্বর আবু ধাবির ইয়াস দ্বীপে অনুষ্ঠিত হবে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান, যেখানে শাহরুখের উপস্থিতি বিশেষ আকর্ষণ হিসেবে কাজ করবে। তার স্টাইল এবং উপস্থিতি নিয়ে ফ্যানদের মধ্যে আগ্রহ তুঙ্গে।শাহরুখের পোশাক এবং উপস্থিতি কতটা প্রভাব ফেলবে সেই অপেক্ষায় এখন সবার নজর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর