bangladeshi-actress-porimoni-happydivorceanniversary

ব্যুরো নিউজ,১৮ সেপ্টেম্বর :এক বছর আগে এই সময়ে পরীমণির জীবন ছিল অশান্তি এবং হতাশায় ভরা। তখন তার মন জুড়ে ছিল শুধুই একরাশ চিন্তা। কিন্তু আজ তিনি সেই কঠিন সময়ের বর্ষপূর্তি উদযাপন করছেন তার দুই সন্তানের সঙ্গে। ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি, যিনি মাঝে মাঝে বিতর্কিত হিসেবেও পরিচিত, এই বিশেষ দিনটি উদযাপন করছেন একটি আনন্দময় পরিবেশে।

নীরজ চোপড়ার জনপ্রিয়তা: বিদেশেও ভক্তের অভাব নেই!

ডিভোর্সের একবছর উদযাপন পরীমণির

৪ ফিট ৪ ইঞ্চির নবদীপের প্যারালিম্পিক্সে সোনা জয়

গত বছর, পরীর দাম্পত্য জীবন এবং তার প্রাক্তন স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক নিয়ে দর্শকের মধ্যে আলোচনার শেষ ছিল না। বিবাহিত জীবনের কলহের কারণে নায়িকাকে হাসপাতালে পর্যন্ত যেতে হয়েছিল। তবে এখন পরিস্থিতি অনেকটাই বদলেছে। বর্তমানে তিনি তার ছেলে এবং মেয়ে নিয়ে নিজের জীবন গুছিয়ে নিয়েছেন।

সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করে পরী জানালেন, সেখানে হলুদ বেলুন দিয়ে সাজানো একটি পরিবেশে তিনি বসে আছেন। তার কোলে রয়েছে তার তিন সন্তান—এক ছেলে, এক মেয়ে এবং তাদের আদরের পোষ্য। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘এখন আমি যখন নিজের দিকে দেখি, তখন একজন পরিপূর্ণ সুখী মানুষকে দেখি। জীবনটাতে কষ্ট থাকুক, সেটা বড় হওয়ার কষ্ট। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেব না নিজেকে’।

টিটাগড়ে অশান্তির নতুন অধ্যায়: গুলির লড়াইয়ে তৃণমূল কাউন্সিলর আটক

তিনি আরও বলেন, ‘আজ থেকে এক বছর আগে আমি ভুল মানুষের হাত থেকে মুক্তি পেয়েছি। বুকের মধ্যে তখন ছিল কষ্টের বোঝা, কিন্তু এখন আমরা একটু একটু করে সুখী হতে শিখেছি। আজ আর সেই ভুল মানুষের কোনও অস্তিত্ব নেই’।পরীর এই নতুন জীবনকে সেলিব্রেট করে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই তার সাহসিকতা দেখে অবাক হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর