kunal-vs-satarup-rat-rabbit-feud

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর:তৃণমূল কংগ্রেস এবং সিপিআইএমের মধ্যে রাজনৈতিক ‘রেষারেষি’ নতুন মাত্রা পেল। কুণাল ঘোষ ও শতরূপ ঘোষের মধ্যে এই নতুন দ্বন্দ্বে ‘ইঁদুর’ ও ‘খরগোশ’ চরিত্র যুক্ত হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

তৃণমূল মুখপত্রের সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন সুখেন্দুশেখর রায়

রাজনৈতিক নাটকীয়তার নতুন অধ্যায়

সোমবার সকালে কুণাল ঘোষ একটি ছবি পোস্ট করেন যেখানে দেখা যায় তার হাতে একটি ইঁদুর রয়েছে। হাস্যোজ্জ্বল মুখে তিনি সেই ইঁদুরের নাম রেখেছেন ‘শতরূপ’। কুণালের এই পোস্টে শতরূপ ঘোষ পালটা  একটি খাঁচাবন্দী খরগোশের ছবি শেয়ার করেন এবং তার নাম ‘কুণাল ঘোষ’ রাখেন। শতরূপ বলেন ‘ধন্যবাদ কুনাল দা। মুক্ত ইঁদুর টির নাম শতরূপ রাখার জন্য ।কৃতজ্ঞতা স্বরূপ পাশের জেলবন্দি খরগোশটার নাম রাখলাম কুনাল ঘোষ।এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে এবং নেটিজেনদের মধ্যে নতুন করে রাজনৈতিক ‘লড়াই’ শুরু হয়েছে বলে মন্তব্য করা হতে থাকে। কুণাল এবং শতরূপের এই মজার খেলা শুধু রাজনৈতিক ব্যঙ্গ নয়, বরং দীর্ঘদিন ধরে চলা ঘোষ বনাম ঘোষ লড়াইয়ের একটি নতুন অধ্যায় বলে মনে করা হচ্ছে।

স্লিপলেস শর্টসের জন্য প্রস্তুতি: রেজ়ার ব্যবহারের সেরা কৌশল

এর আগে, কুণাল ঘোষ আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে জুনিয়র ডাক্তারদের আন্দোলন নিয়ে একটি অডিও পোস্ট করে দাবি করেন যে, বাম এবং অতি বাম নেতারা আন্দোলনকারীদের মারধর করার পরিকল্পনা করছেন। কুণালের এই পোস্টের পর, পুলিশ, সঞ্জীব দাস এবং কলতান দাশগুপ্তকে গ্রেফতার করে। শতরূপ ঘোষের অভিযোগ, এটি একটি চক্রান্ত এবং সঞ্জীব আসলে তৃণমূলের সদস্য। তিনি আরও দাবি করেন, কুণাল ঘোষ সারদা চিটিংবাজির জন্য জেলে ছিলেন এবং জাল অডিয়ো কাণ্ডে তাকে ফের জেলে পাঠানো হবে।এই পরিস্থিতিতে, রাজনৈতিক নেতাদের মধ্যে এ ধরনের তীব্র প্রতিক্রিয়া এবং একে অপরের বিরুদ্ধে  ওঠা অভিযোগগুলি দেশের রাজনৈতিক মঞ্চে নতুন উত্তেজনা যোগ করেছে। কুণাল ও শতরূপের এই বৈরিতা আগামী দিনে রাজনৈতিক নাটকীয়তার নতুন অধ্যায় হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর