sukendu-ray-resigns-tmc-editor

ব্যুরো নিউজ,১৭ সেপ্টেম্বর:তৃণমূল কংগ্রেসের মুখপত্রের সম্পাদক পদ থেকে পদত্যাগ করলেন সুখেন্দুশেখর রায়। সম্প্রতি আরজি কর-কাণ্ড নিয়ে তার একাধিক বিতর্কিত মন্তব্য এবং সমাজমাধ্যমে সক্রিয়তা শাসকদলের মধ্যে অস্বস্তির সৃষ্টি করেছিল। সোমবার সকালে সুখেন্দু রায় তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।সুখেন্দু জানিয়েছেন, তিনি সোমবার সন্ধ্যায় দলীয় কর্তৃপক্ষের কাছে তার পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন। পদত্যাগপত্র গৃহীত হয়েছে কিনা, তা নিয়ে এখনও কোনো নিশ্চিত খবর নেই।

কানাডায় জন্মদিনে তেলঙ্গানার যুবক নিখোঁজ,পরে মৃতদেহ উদ্ধার

‘সত্যমেব জয়তে’ শীর্ষক একটি পোস্ট

সম্প্রতি সুখেন্দুশেখর রায় সমাজমাধ্যমে বিভিন্ন পোস্ট শেয়ার করে বিতর্কের জন্ম দিয়েছেন। বিশেষ করে আরজি কর সংক্রান্ত ঘটনায় তার মন্তব্য এবং অভিযোগ দলের জন্য সমস্যা সৃষ্টি করেছে। একদিকে তিনি ‘সত্যমেব জয়তে’ শীর্ষক একটি পোস্ট শেয়ার করেছেন, অন্যদিকে আরজি করের প্রধান ও কলকাতা পুলিশের প্রধানের বিরুদ্ধে জিজ্ঞাসাবাদের দাবি তুলেছেন।অন্যদিকে, সোমবার রাতে সুখেন্দু একটি ছবি পোস্ট করেন যেখানে ‘সত্যমেব জয়তে’ লেখা ছিল। এক ঘণ্টা আগে আরজি কর প্রসঙ্গে তিনি একটি পোস্ট করেছিলেন। এই পোস্টের মাধ্যমে তিনি আরজি করের প্রধান ও কলকাতা পুলিশের প্রধানকে জিজ্ঞাসাবাদের দাবিতে সোচ্চার হন।তৃণমূলের রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার জানিয়েছেন, সুখেন্দুর পদত্যাগ সম্পর্কে তার কোনো মন্তব্য নেই।

ট্রাম্পের উপর ফের হামলার চেষ্টা: ফ্লোরিডায় গল্ফ ক্লাবে গুলি, নিরাপদ প্রাক্তন প্রেসিডেন্ট

২০২২ সালের জুলাই মাস পর্যন্ত তৃণমূলের মুখপত্রের সম্পাদক পদে ছিলেন প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তার গ্রেফতারির পর সুখেন্দুশেখর রায়কে এই পদে নিয়োগ করা হয়। এরপর সুখেন্দু বিভিন্ন বিতর্কিত মন্তব্য এবং সমাজমাধ্যমে প্রচারিত পোস্টের কারণে দফায় দফায় সমালোচনার শিকার হন।সুখেন্দু তার বিভিন্ন পোস্টে আরজি কর-কাণ্ড এবং পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন, যা রাজ্য এবং দলীয় স্তরে অনেকেই সমালোচনা করেছেন। এর ফলে লালবাজারে দু’বার তাকে তলবও করা হয়েছিল, তবে তিনি সেখানে যাননি। পরে ভুল তথ্য ছড়ানোর অভিযোগে হাই কোর্টের দ্বারস্থ হতে হয় তাকে।এখন, সুখেন্দুর পদত্যাগের পর দলের মধ্যে অস্বস্তি আরও বাড়বে কিনা, তা সময়ই বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর