notice-to-sourav-biswas-for-defamation-over-sexual-harassment-allegations

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি স্বরূপ বিশ্বাসকে মানহানির নোটিস পাঠানো হয়েছে। সম্প্রতি, স্বরূপ বিশ্বাস টলিউডের পরিচালকদের বিরুদ্ধে ৬০ শতাংশ যৌন হেনস্থার অভিযোগের কথা তুলে ধরেন। তার এই মন্তব্যে টলিউডে তোলপাড় শুরু হয়ে গেছে।

বালুরঘাট মাতৃসদন হাসপাতালে আগুন, আতঙ্কের সৃষ্টি

শাস্তি দেওয়া হবে

নোটিসটি ডিরেক্টর্স গিল্ডের পক্ষ থেকে পাঠানো হয়েছে, যার মধ্যে হরনাথ চক্রবর্তী, অঞ্জন দত্ত, অশোক বিশ্বনাথন এবং পরমব্রত চট্টোপাধ্যায় সহ বিভিন্ন সদস্যের নাম রয়েছে। চিঠিতে বলা হয়েছে, “ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস বাংলা চলচ্চিত্র জগতে পরিচালকদের অপমান করেছেন। আমরা তার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিতে চলেছিটিডিরেক্টর্স গিল্ডের তরফে একটি অফিসিয়াল বিবৃতিও প্রকাশ করা হয়েছে, যেখানে স্পষ্ট করা হয়েছে যে, যদি কেউ দোষী সাব্যস্ত হন, তাকে শাস্তি দেওয়া হবে। কিন্তু গোটা পরিচালকদের গোষ্ঠীকে আক্রমণ করা উচিত নয়। আইনজীবী সৌমাভ মুখোপাধ্যায় এই মামলার আইনগত লড়াইয়ের দায়িত্বে থাকবেন।

রাশি পরিবর্তনে শনির শক্তি:পুজোর আগেই কোন কোন রাশিতে পরিবর্তন আসতে চলেছে জানুন?

টলিপাড়ার পরিচালক সুব্রত সেন জানিয়েছেন, এখন পর্যন্ত ৬৩ জন পরিচালক এই নোটিসের বিরুদ্ধে একজোট হয়েছেন এবং সংখ্যা আরও বাড়তে পারে। স্বরূপ বিশ্বাস এ বিষয়ে কোন মন্তব্য করতে চাননি । তিনি জানিয়েছেন যে তিনি আইনি নোটিসে জবাব দেবেনতঅন্যদিকে, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ও স্বরূপের মন্তব্যের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তিনি বলেছেন, “স্বরূপ বিশ্বাস ফেডারেশনের ‘সুরক্ষা বন্ধু’ প্রকল্পের মাধ্যমে পরিচালকদের অপমান করেছেন। ৬০ শতাংশ যৌন হেনস্থার অভিযোগ যে ভুল এবং অপমানজনক, তা পরিষ্কার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর