kolkata-school-4-years-boy-dies

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর :কলকাতার একটি বেসরকারি স্কুলে চার বছরের এক শিশুর আচমকা মৃত্যু ঘটেছে। শুক্রবার সকালে শিশুটি তার অন্যান্য দিনের মতোই পুলকারে করে স্কুলে যায়। কিন্তু স্কুলের কাছাকাছি পৌঁছানোর পর হঠাৎ করে শিশুটির স্বাস্থ্য খারাপ হতে শুরু করে। পুলকার থেকে নামার পরপরই তার বমি শুরু হয়, এবং স্কুলে পৌঁছানোর পরও একাধিকবার বমি করে সে। অবস্থা আরও খারাপ হলে শিশুটিকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তারপর শিয়ালদহের এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

বুকের ব্যথা ছাড়াই হার্ট অ্যাটাক? ঘুমন্ত অবস্থায় অভিনেতার মৃত্যুতে সতর্কতা

শিশুর মৃত্যু

যুবরাজ সিংহের চোখে সেরা অধিনায়ক কে?

মৃত্যুর কারণ এবং কেন শিশুটি আচমকা অসুস্থ হল, তা এখনও পরিষ্কার নয়। এই ঘটনায় তালতলা থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে এবং পুলিশ তদন্ত শুরু করেছে। শিশুটি একটি নামী বেসরকারি স্কুলের নার্সারি ক্লাসে পড়ত এবং তার বাবা-মা প্রতিদিনই তাকে পুলকারে করে স্কুলে পাঠাতেন। পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার থেকে শিশুটি কিছুটা অসুস্থ ছিল, কিন্তু পুলকার থেকে নামার পর কেন তার অবস্থার দ্রুত অবনতি ঘটল, তা স্পষ্ট নয়।

শনিবার ও রবিবার ৪০টি লোকাল ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ ডিভিশনে

শিশুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে এবং সেই রিপোর্টের ভিত্তিতে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। পুলিশ পুলকারে থাকা অন্য যাত্রীদের সঙ্গে কথা বলবে এবং পুলকার চালকের সঙ্গেও যোগাযোগ করবে। স্কুল কর্তৃপক্ষ ও পুলিশ শিশুর পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে। আচমকা এই মৃত্যুতে পরিবার শোকস্তব্ধ এবং স্কুলে যাওয়ার পথে শিশুর মৃত্যু তাদের কাছে একটি চরম ধাক্কা। তালতলা থানার পুলিশ এই বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর