mamata-meeting-failure-shuvendu-claims

ব্যুরো নিউজ,১৩ সেপ্টেম্বর:জুনিয়র ডাক্তারদের লাইভ স্ট্রিমিংয়ের দাবি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরাসরি সম্প্রচার না করার সিদ্ধান্তের কারণে নবান্নে  পরিকল্পিত মিটিংটি ভেস্তে গেল। মিটিংয়ের একটি ঘরের ছবি প্রকাশ করায় তীব্র কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী।

চন্দ্রগ্রহণ: ভারত থেকে দেখা যাবে না দ্বিতীয় চন্দ্রগ্রহণ

শুভেন্দু অধিকারী কি বলেছেন?

শুভেন্দু অধিকারী অভিযোগ করেন যে, সরকার মিটিংয়ের ঘরের ছবি প্রকাশ করে আদালতকে প্রভাবিত করার চেষ্টা করছে। তার মতে, সুপ্রিম কোর্টের রায়ের সঙ্গে লাইভ স্ট্রিমিংয়ের কোনো সম্পর্ক নেই। তিনি উল্লেখ করেন যে, সুপ্রিম কোর্টের শুনানি লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে সম্প্রচারিত হয় এবং এই মিটিংয়ের সাথে আদালতের কোনো সম্পর্ক নেই। শুভেন্দুর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে তার মুখোশ খুলে যাওয়ার ভয়েই এটি করতে দেননি।

রাজ্যসভায় পদত্যাগ: জহর সরকারের চিঠি ও মমতার বিরুদ্ধে প্রতিবাদ

তিনি আরও বলেন, জুনিয়র ডাক্তারদের স্বাস্থ্য দফতরের দুর্নীতির বিরুদ্ধে আলোচনা করার কারণে মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়েছেন। শুভেন্দুর মতে, মমতা বন্দ্যোপাধ্যায় আসলে চান না এই অচলাবস্থা কাটুক । মুখ্যমন্ত্রী রাজ্যের আইনজীবী কপিল সিব্বলকে ভুয়ো যুক্তি প্রদান করার সুযোগ দিতে বিভিন্ন কৌশল অবলম্বন করছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় লাইভ স্ট্রিমিংয়ের বিরোধিতা করে জানান, আরজি কর এর বিষয়টি বিচারাধীন থাকায় তা সম্প্রচার করা হলে কিছু অপ্রত্যাশিত মন্তব্য হতে পারে যা আদালতকে প্রভাবিত করতে পারে। তার মতে, এমন কিছু করা উচিত নয় যা অচলাবস্থা আরও বাড়িয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর