সুস্মিতা সেন

ব্যুরো নিউজ, ১২ সেপ্টেম্বর :সুস্মিতা সেন এবং রোহমান শলের সম্পর্ক নিয়ে সম্প্রতি নানা গুঞ্জন চলছে। এক সময় তারা নিজেদের সম্পর্কের ইতি টানার ঘোষণা করেছিলেন সামাজিক মাধ্যমে। তবে এরপর  তাদের আবারও একসঙ্গে দেখা যেতে শুরু করে। বিশেষ করে, সুস্মিতা সেনের হৃদ্‌রোগের পর থেকে রোহমান তার পাশে ছায়ার মতো ছিলেন। এই সম্পর্কের বর্তমান অবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে এবং সম্প্রতি বান্দ্রার একটি স্বাস্থ্যকেন্দ্রের বাইরে তাদের একসঙ্গে দেখা গেছে, যা আবারও আলোচনার কেন্দ্র হয়ে উঠেছে।

“নেকড়ে-মানব নাকি বিরল রোগ: ভারতের মধ্যপ্রদেশে রহস্যময় কিশোরের কাহিনী”

ছবি না তোলার অনুরোধ কেন জানান তিনি?

সুস্মিতা সেন এবং রোহমান শল সম্প্রতি বান্দ্রার একটি ক্লিনিকের বাইরে উপস্থিত ছিলেন। আলোকচিত্রীরা সেখানেই তাদের ছবি তোলার জন্য তৎপর হয়ে ওঠে। তবে ক্যামেরার দিকে ইশারা করে ছবি তোলার জন্য আপত্তি জানান সুস্মিতা সেন। তাঁর মুখের অঙ্গভঙ্গি এবং অবস্থা দেখে স্পষ্ট যে, তিনি দাঁতের সমস্যায় ভুগছেন। কিছুদিন ধরে দাঁতের ব্যথায় কষ্ট পাচ্ছেন সুস্মিতা এবং সম্প্রতি সেই কারণে চিকিৎসকের কাছে গিয়েছিলেন। চিকিৎসার সময় তাঁর মুখে অস্বস্তি ও অবশ ভাব ছিল, যার ফলে তিনি হাসতে পারছিলেন না এবং কথা বলতে সমস্যা হচ্ছিল।

ত্বকের পরিচর্যা: পুরুষদের জন্য কোন নিয়মগুলি অপরিহার্য?

দাঁতের যন্ত্রণার কথা বলে ছবি না তোলার অনুরোধ জানান তিনি। যদিও সুস্মিতা তার সামগ্রিক স্বাস্থ্য নিয়ে আশাবাদী। তিনি জানিয়েছেন, খুব শিগগিরই সুস্থ হয়ে উঠবেন এবং এই সমস্যার সমাধান হয়ে যাবে।সুস্মিতা সেনের আলোকচিত্রীদের সঙ্গে সম্পর্ক বরাবরই ভাল। তিনি সাধারণত ক্যামেরার সামনে স্বাভাবিকভাবে আচরণ করেন এবং কখনও বেশি বিরক্তি প্রকাশ করেন না।

বর্তমানে, সুস্মিতা এবং রোহমানের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থাকলেও, তাঁদের একসঙ্গে সময় কাটানো এবং রোহমানের সুস্মিতার পাশে থাকার বিষয়টি পরিষ্কার করে দিচ্ছে যে, তাঁদের বন্ধুত্ব বা সম্পর্কের ধরণ কিছুটা হলেও অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর