viral video vande bharat image

ব্যুরো নিউজ,১১ সেপ্টেম্বর :বন্দে ভারত ট্রেন দাঁড়িয়ে রয়েছে, আর তার জানলার কাচে আঘাত করছে এক যুবক হাতুড়ি দিয়ে। ক্রমান্বয়ে আঘাতের ফলে কাচের উপর ফাটল দেখা দিতে শুরু করে। তবুও ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি থেমে থাকেননি। দেশে বিভিন্ন জায়গায় বন্দে ভারত ট্রেনে হামলার ঘটনা বাড়তে থাকায়, সম্প্রতি এই ভিডিওটি সমাজমাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে। তবে ভিডিওটি কোথায় এবং কখন ধারণ করা হয়েছে তা এখনো পর্যন্ত পরিষ্কার নয়।

RG Kar Case: চিকিৎসকদের আন্দোলনে নতুন মোড়, মুখ্যসচিবের চিঠি ও সুপ্রিম কোর্টের নির্দেশে তীব্র চাপ

ভিডিওটি সমাজমাধ্যমে ভাইরাল

এক্স (পূর্ববর্তী টুইটার) হ্যান্ডলে ‘গণকাঞ্চি’ নামের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওর সঙ্গে ক্যাপশন দেওয়া হয়েছে, ‘‘কেউ কি বলতে পারবেন এই রহস্যময় ব্যক্তির পরিচয় কে, যিনি বন্দে ভারতের জানলা হাতুড়ি দিয়ে ভাঙার চেষ্টা করছেন?’’ ভিডিওটির ভাইরাল হওয়ার পর, নেটমাধ্যম ব্যবহারকারীরা অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। এমনকি অবিলম্বে ওই ব্যক্তিকে গ্রেফতার করার দাবি ওঠেছে।

আন্দোলনের ঝাঁজ বাড়ালেও মানুষের পাশে দাঁড়াচ্ছেন জুনিয়র ডাক্তাররা,চালু টেলিমেডিসিন পরিষেবা

একজন ব্যবহারকারী ভিডিওটি দেখে দাবি করেছেন যে ট্রেনটি প্ল্যাটফর্মে নয়, বরং একটি মেরামতি কেন্দ্রে দাঁড়িয়ে ছিল। তার মতে, জানলাগুলি প্রতিস্থাপনের প্রয়োজনীয়তার কারণে যুবকটি হাতুড়ি দিয়ে কাচ ভাঙছিলেন। এই ব্যক্তি প্রকৃতপক্ষে মেরামতির জন্য নিযুক্ত ঠিকাদারের কর্মী, এবং তাঁর কাজের অংশ হিসেবে কাচ ভাঙছিলেন। ফলে, তিনি নাশকতার সঙ্গে যুক্ত নন। তবে, রেলের পক্ষ থেকে এই ঘটনার কোনও অফিসিয়াল প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

আরজি কর কান্ড : সারা দিনের উপার্জন আন্দোলনকারী ডাক্তারদের হাতে তুলে দিলেন এক কাগজ বিক্রেতা

সম্প্রতি রেলপথে একের পর এক দুর্ঘটনা এবং ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনা উদ্বেগ বাড়াচ্ছে। রেল কর্তৃপক্ষ এই পরিস্থিতি সম্পর্কে উদ্বিগ্ন এবং রিপোর্ট করেছে যে ট্রেনকে ইচ্ছাকৃতভাবে লাইনচ্যুত করার প্রবণতা বাড়ছে। এই বিষয়গুলি নিয়ে রেল প্রশাসন যথাযথ পদক্ষেপ গ্রহণের প্রস্তুতি নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর