photo

ব্যুরো নিউজ,১০ সেপ্টেম্বর:সন্দীপ ঘোষের শেষরক্ষা আর হলো না।একটার পর একটা এক্সেল শিট থেকে তার আয়-ব্যয়ের হিসেবে ঠাসা ল্যাপটপ উদ্ধার করলেন ইডির গোয়েন্দারা। নিজের বাড়ি থেকে আগেই সরিয়ে ফেলেছিলেন, রেখেছিলেন আত্মীয়র বাড়িতে, তাও শেষরক্ষা হলো তার। আরজি কর মেডিক্যাল কলেজের সেমিনার রুম থেকে পোস্ট গ্র্যাজুয়েট ছাত্রীর দেহ উদ্ধারের পর রাজ্যজুড়ে যে ঝড় উঠেছে, তাতেই ফের সামনে আসে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে বিশাল টাকার দুর্নীতির অভিযোগ।

নিম্নচাপের কারনে ভারী বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

তল্লাশি বাগানবাড়িতেও

কেন্দ্রীয় গোয়েন্দা এজেন্সি এই মামলার তদন্তভাব নেওয়ার পরেই সন্দীপ ঘোষকে কয়েক দফায় দফতরে ডেকে ডিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশি চালানো হয় তার বাড়িতেও। তারপরেই গ্রেফতার করা হয় তাঁকে। পরবর্তীতে নথির খোঁজে সন্দীপ ঘোষের অন্যান্য বাড়ি যেমন বেলেঘাটার বাড়ি, শ্বশুরবাড়ি, এমনকী শ্যালিকার বাড়িতেও দফায় দফায় চিরুনি তল্লাশি হয়।

৭২ ঘণ্টা ট্রাক ধর্মঘটের ডাক দিল ট্রাক কর্পোরেট এসোসিয়েশন

তল্লাশি চালানো হয় ক্যানিংয়ে তার বাগানবাড়িতেও। আর সেখানেই উদ্ধার হয়েছে সন্দীপ ঘোষের একটি ল্যাপটপ। ইডি সূত্রে খবর, এই ল্যাপটপেই রয়েছে দুর্নীতির নানা তথ্য। এমনকি প্রচুর টেন্ডার সংক্রান্ত নথিও রয়েছে ল্যাপটপে। এক্সেল ফাইলে রয়েছে প্রচুর টাকার হিসেব। ইডি গোয়েন্দারা মনে করছেন মামলা সাজানোর জন্য তাঁদের হাতে মোক্ষম অস্ত্র হতে পারে সন্দীপ ঘোষের এই ল্যাপটপ। ল্যাপটপটি বাজেয়াপ্ত করেছে ইডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর