airplan case photo

ব্যুরো নিউজ,২২ আগস্ট:বোমাতঙ্ক পিছু ছাড়ছে না। যেখানে এয়ারপোর্টে সিকিউরিটি দিয়ে যাত্রী ওঠা নামা করানো হয় সেখানে বিমানে বোমা কি করে বোমা পাওয়া যায়। সেই প্রশ্নের মুখে বিমান সংস্থা।বিমান তখন উড়ান নিয়ে নিয়েছে। মাঝ আকাশে উড়ছে হঠাৎই বিমান সেই সময় জানা যায় যে যাত্রীরা যে বিমানে যাচ্ছে সেই বিমানেই রাখা আছে বোমা। আরে শুনলেই যাত্রীরা হুটোপাটা শুরু করে দেয়।

মাঙ্কি পক্স নিয়ে সর্তকতা নিচ্ছে ভারত

ভয়ঙ্কর কাণ্ড বিমানে

ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে অভিষেকের উপস্থিতি নিয়ে চাপ বাড়ছে তৃণমূলে

আজ সকাল আটটা নাগাদ এয়ার ইন্ডিয়ার বিমানে বোমাতঙ্ক ছড়ায়। এই কারণেই বিমানবন্দরে জারি করা হয় ইমার্জেন্সি।মুম্বাই থেকে তিরুবন্তপুরগামী বিমানে বোমা রাখা আছে এমনটাই হুমকি আসে তাদের কাছে। আর সেই সময় বিমানটি ছিল মাঝ আকাশে। তিরুবন্তপুর আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করা হয় তড়িঘড়ি করে।এর সাথে তৎক্ষণ বিমানটিকে আইসোলেশন টি স্থানান্তরিত করা হয়।

কলকাতার নিউজ ওয়েবসাইট হ‍্যাক, ধ্বংস করে দেওয়ার হুমকি বাংলাদেশী জঙ্গিদের, ধ্বংস করে দেওয়ার হুমকি বাংলাদেশী জঙ্গিদের

সাত সকালে আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা বিমানবন্দরে। বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, মোট ১৩৫ জন যাত্রী ছিল বিমানে। যাত্রীদের নিরাপদ ভাবেই সরানো হয়েছে। বিমান সূত্রে খবর, বিমানটি যখন তিরুবন্তপুরম বিমানবন্দরের কাছাকাছি পৌঁছায়, আর ঠিক সেই সময় পাইলটের কাছে খবর আসে যে বিমানে নাকি বোমা রয়েছে। সেই বিমানচালক জানান যে, একটি টিস্যুপেপার লেখা ছিল বোমা রাখার কথা। সঙ্গে সঙ্গে কেরলের তিরুঅনন্তপুরম বিমানবন্দরে জরুরি অবস্থা ঘোষণা করা হয় ৷ বিমানে তল্লাশি চলছে ৷কোথা থেকে বা কে দিয়ে দিলো এই হুমকি এই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর