Jamal, TMC, Grabbed Huge Amount

ব্যুরো নিউজ,১৭ জুলাই: একের পর এক কুকীর্তি ফাঁস হচ্ছে সোনারপুরের তৃণমূল নেতা জামাল সরদারের। ইতিমধ্যেই শিকল দিয়ে বেঁধে মহিলাকে মারধরের ঘটনায় রাজ্যে শোরগোল পড়ে গিয়েছে। তারপরেই শোনা গেল আরো এক কুকীর্তি। এলাকার এক শিক্ষকের কাছ থেকে ৬৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ জামালের বিরুদ্ধে। তাদের পারিবারিক জমি নিয়ে বিবাদ মিটিয়ে দেওয়ার নাম করেই এই বিপুল টাকা হাতিয়ে নিয়েছে জামাল, এমনটাই অভিযোগ উঠেছে।

ভোট দিতে পারেন নি?তথ‍্য সমেত শুভেন্দুর এই পোর্টালে সবকিছু খুলে জানান

টাকা হাতানোর পর জামালের কীর্তি:

তাড়দহ হাইস্কুলের প্রধান শিক্ষক অতীন্দ্র মন্ডল এর কাছ থেকে জামাল ৬৫ লক্ষ টাকা তাদের পারিবারিক জমির সমস্যা মিটিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়ে হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। ২০২০ সাল থেকে জামাল টাকা নেওয়া শুরু করে বলে জানা যায়। সোনারপুর থানার পরে হেয়ার স্ট্রিট থানাতেও শিক্ষকের পরিবার অভিযোগ জানায়। বর্তমানে শিক্ষকের এই প্রতারণার কেসে জামাল জামিনে বাইরে আছে। এলাকায় বরাবরই তিনি সৎ শিক্ষক হিসেবে পরিচিত ছিলেন। তার একটি পারিবারিক জমির সমস্যা মিটিয়ে দেওয়ার নাম করে দফায় দফায় লক্ষ লক্ষ টাকা নেয় জামাল। আর যখন কোনো কাজ হয়নি, তখন তার পরিবার টাকা চাইতে গেলে ভয় দেখানো হয় বলে অভিযোগ। পরিনাম তার খারাপ হতে পারে বলেও হুমকি দেয় জামাল, এমনটাই অভিযোগ করছেন ওই শিক্ষকের স্ত্রী।

মাসে অটল পেনশন যোজনায় পাবেন ১০ হাজার টাকা, বাজেটে ঘোষণা করতে পারে কেন্দ্র, নজর রাখুন

এই ঘটনার পরে মৃত্যু হয়েছে ওই শিক্ষকের। তার স্ত্রী বলেন, টাকার চিন্তাতেই তিনি অকালে চলে গিয়েছেন। বাড়িতে তিনি এখন একা। সুবিচারের আশায় দিন গুণছেন ওই শিক্ষকের স্ত্রী। তিনি বলেন, আরও কিছুদিন হয়তো আমার স্বামী বাঁচতেন। কিন্তু অত পরিমাণ টাকার চিন্তাই ওকে শেষ করে দিয়েছে। ঐ শিক্ষকের ছেলেও সঠিক বিচারের দাবি জানিয়েছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর