Ayodhya Ram Mandir THREAT

ব্যুরো নিউজ, ১৭ জুন : অযোধ্যা রাম মন্দির বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি। এক অডিও বার্তা মারফত এমনই হুমকি দিয়েছে পাকিস্তানি জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ। হুমকি বার্তা আসার পর থেকে মন্দিরের নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটোসাঁটো করা হয়েছে।

দাম্পত্য কলহ? সুখী হতে মেনে চলুন এই টোটকা

বোমা মারার হুমকি পাক জঙ্গি সংগঠনের

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন হয়। আর তারপর থেকেই পাকিস্তানের একাধিক জঙ্গি সংগঠন মাঝে মধ্যেই হুমকি দিচ্ছে। একটি হুমকি এসেছিল পলাতক ভারতীয় জঙ্গি ফারহাতুল্লা ঘাউরির তরফে একটি হুমকি এসেছিল, অন্য হুমকি বার্তাটি এসেছিল দ্য রেসিস্ট্যান্স ফোর্সের তরফে। রামলালার বিগ্রহ প্রতিষ্ঠার অনুষ্ঠানকে কেন্দ্র করেই দুটি হুমকি দেওয়া হয়েছিল।

BJP Helpline

রাম মন্দির প্রতিষ্ঠার পরে ঘাউরি একটি ভিডিও-বার্তা প্রকাশ করেছিল। শিরোনাম ছিল ‘রাম মন্দির : ডিক্লারেশন অফ ওয়ার’। হুমকি দেওয়া হয়েছিল ভারতকে ইসলামিক রাষ্ট্রে পরিণত করা হবে। ভিডিওতে ঘাউরির কণ্ঠস্বরের পাশাপাশি ছবি দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, প্রাক্তন বিজেপি নেত্রী নুপূর শর্মা এবং নবীন কুমার জিন্দলর। অন্যদিকে বোমা মেরে রাম মন্দির উড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। বাড়ানো হয়েছে মন্দিরের নিরাপত্তা ব্যবস্থা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর