Adhir on mamata

ব্যুরো নিউজ, ৮ জুন : এবারের লোকসভা নির্বাচনে বহরমপুরে একপ্রকার ‘উলটপুরাণ’। ২৫ বছর ধরে কংগ্রেসের দখলে থাকা বহরমপুর আজ হাত ছাড়া হল। সেখানে এখন ইফসুফ ঝড়। তবে ভোটে পরাজয়, সাংসদ পদও আর নেই। এবার কি করবেন অধীর রঞ্জন চৌধুরী? সেই প্রশ্নের উত্তরে তিনি সংবাদ মাধ্যমকে জানান, রাজনীতি ছাড়া তিনি আর কিছুই জানেনা। মমতার বিরুদ্ধে লড়তে লড়তে কখনও বিকল্প রোজগারের কথাও তিনি ভাবেননি। তাই এবার তিনি কি করবেন তা এখন ও ভাবেননি।

বিরোধীদের ইভিএম ইস্যুতে কড়া বার্তা নমোর

তবে নির্বাচনে হারের পর্যালোচনা করতে গিয়ে তিনি মমতার বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, মমতার মেরুকরণের রাজনীতির কাছেই হারতে হয়েছে তাঁকে। অধীর চৌধুরীর এমনই একটি ভিডিয়ো বার্তা প্রকাশ করা হয়েছে মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের পক্ষ থেকে।

BJP Helpline

তিনি বলেন, আমি হারতে পারি। কিন্তু আমার রাজনীতি আমার ভাবনা আদর্শ হারিয়ে যাবে না। মুর্শিদাবাদে বড় হয়েছি। হিন্দু-মুসলমান সকলকে শ্রদ্ধা করে জীবনে বড় হতে শিখেছি, রাজনীতি করেছি। তবে এ জিনিস মুর্শিদাবাদে ছিল না যা মমতা বন্দ্যোপাধ্যায় আমদানি করলেন। মমতা বন্দ্যপাধায়ের বিরুদ্ধে তিনি কড়া ভাষায় বলেন, তিনি যে কতবড় ভয়ঙ্কর খেলা খেলেছেন বহরমপুর লোকসভায় সেটা আগামিদিনে মানুষ টের পাবে।

অধীর এও বলেন, আমি বহরমপুর, মুর্শিদাবাদের মানুষকে ছেড়ে চলে যাব না। আপনি আমাকে যা খুশি করতে পারেন মমতা। তিনি সুর চড়িয়ে বলেন, আজ নয় কাল প্রমাণ করে দেব আপনি একজন ভয়ঙ্করী। নির্বাচনে জেতার জন্য আপনাকে সাম্প্রদায়িক মেরুকরণ করতে হয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর