Dilip Ghosh On BJP

ব্যুরো নিউজ, ৫ জুন: ২৪- এর লোকসভা নির্বাচনে মেদিনীপুরের বদলে বর্ধমান-দুর্গাপুর থেকে লড়েছিলেন বিজেপির দিলীপ ঘোষ। তবে শেষ মুহূর্তে এসে দিলীপ ঘোষকে মেদিনীপুরের বদলে বর্ধমান-দুর্গাপুর থেকে প্রার্থী করা নিয়ে চর্চা শুরু হয়। তবে এনিয়ে দিলীপ জানিয়েছিলেন যে, দল তাঁর জন্য যা ভাল মনে করছে তাই করেছে। এমনকি নিজের জয় নিয়ে যথেষ্ট ‘আত্মবিশাসী’ ছিলেন দিলীপ ঘোষ। তবে তৃণমূলের কীর্তি আজাদের কাছে পরাজয় স্বীকার করতে হয় দিলীপ ঘোষকে।

তৃতীয়বার সরকার গঠন করতে চলেছে এনডিএ

আর তা নিয়ে এবার মুখ খুললেন দিলীপ ঘোষ। তাঁকে বলতে শোনা যায়, অসম্ভব কিছু না। সব সিদ্ধান্তের প্রভাব পড়ে। তিনি এও বলেন, আমাকে দল যখন যা বলেছে আমি নিষ্ঠার সঙ্গে করেছি। পুরো ইমানদারি দিয়ে করেছি। ফাঁকি রাখিনি। এবার বর্ধমানে হেরে যাওয়া কঠিন সিট ছিল। যারা সেখানে সেদিন ছিলেন তারাও মেনেছেন একটা জায়গায় অন্ততঃ লড়াই হয়েছে। তবে দলের সিদ্ধান্ত নিয়ে খানিক ‘ক্ষোভ’ প্রকাশ করে তিনি বলেন, যাঁরা আমাকে ওখানে পাঠিয়েছেন তারা ভাববেন। এরপর আরও একবার সেই প্রশ্নই উঠছে, তবে কি কেন্দ্র বদলের সিদ্ধান্তের জন্যই দিলীপ ঘোষের এই পরাজয়?

BJP Helpline

তিনি যে দলের প্রতি সব সময় আস্থা রেখেছেন সে কথা তাঁর মুখে বারবার শোনা গিয়েছে। তবে, নির্বাচনী প্রচার ময়দানে নেমে যখন ঝড়ের বেগে প্রচার চালাচ্ছিলেন দিলীপ ঘোষ সে সময় তাঁকে প্রচারের কাজে পাঠিয়ে দেওয়া হয় আন্দামানে। আর তা নিয়ে তিনি বলেন, কালাপানি কাকে বলে আমি জানি। চক্রান্ত এবং কাঠিবাজি রাজনীতির অঙ্গ। আমি ব্যাপারটা সেভাবেই নিয়েছি। তার পরেও যথেষ্ট পরিশ্রম করেছি। কিন্তু সফলতা আসেনি। রাজনীতিতে সবাই কাঠি নিয়ে ঘোরে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর