Conflict Between ISF and TMC

ব্যুরো নিউজ, ১ জুন : ভোটের আগে থেকেই উত্তপ্ত ভাঙড়। ভাঙড়ে শুভেন্দু অধিকারীর নির্বাচনী প্রচারে ‘না’। এমনকি ভোটের আগে শেষ প্রচারের দিনও ভাঙড়ের ভোগালিতে তৃণমূল-আইএসএফ সংঘর্ষের জেরে উতপ্ত হয়ে ওঠে ভাঙড়। বোমাবাজিতে আহত শিশু-সহ ৭ জন। তৃণমূলের অভিযোগ, মিছিল চলাকালীন তাদের কর্মীদের ওপর হামলা চালিয়েছে আইএসএফ। এমনকি একের পর এক বোমাও ছোড়ে তারা। আর এই ঘটনায় আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির গ্রেফতারির দাবি তোলে তৃণমূল।

ভোটের কাজে যেতে গিয়ে একসঙ্গে ২৩ জনের হিটস্ট্রোক

তবে, গত বছর পঞ্চায়েত নির্বাচনে যে ভাবে উত্তপ্ত হয়ে ওঠে সেখানকার পরিস্থিতি তা নিয়ে যথেষ্ট উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি। এমনকি বোমা- গুলির ‘সন্ত্রাসে’ পাঁচ জনের মৃত্যু হয়। ফলে এবারের লোকসভা নির্বাচনে ভাঙড় যে অত্যন্ত গুরুত্বপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এর মাঝেই ফের উত্তপ্ত ভাঙড়। ভোটের সকাল থেকেই চুমে ওঠে পরিস্থিতি।

BJP Helpline

শনিবার ভোট শুরুর আগে থেকেই অশান্তি শুরু হয়েছে ভাঙড়ের ফুলবাড়িতে। বুথ এজেন্ট বসাতে গেলে আইএসএফ-এর উপর হামলা চালায় তৃণমূল, এমনটাই অভিযোগ। ঘটনায় আহত হয় বেশ কয়েকজন। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। এখানেই শেষ নয়, ভাঙড়ের সাতুলিয়ায় ISF-TMC-এর বিক্ষোভ। চলে গুলি, বোমা। বুথের পাশেই পড়ে থাকতে দেখা গিয়েছে তাজা বোমা।

 




		

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর