Prajwal Revanna Arrest

ব্যুরো নিউজ, ৩১ মে : একাধিক যৌন সম্পর্ক। এমনকি বানাতেন সেক্স টেপও। এই অভিযোগ অনেক দিন ধরেই উঠেছিল। আর অভিযোগ প্রকাশ্যে আসতেই পড়ে যায় শোরগোল। এবার এই অভিযোগে গ্রেফতার  প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি তথা জেডিএস সাংসদ প্রজ্বল রেভান্না।

পর্নস্টারের সঙ্গে অবৈধ সম্পর্ক লোকাতে মোটা টাকা ঘুষ! এবার দোষী ট্রাম্পের জেল যাত্রা

গত এপ্রিল মাসে তাঁর বিরুদ্ধে একের পর এক মারাত্মক অভিযোগ ওঠে। অভিযোগ, জোর করে যৌন সম্পর্ক করতেন তিনি। একাধিক মহিলা সহ ছাড়েননি বাড়ির পরিচারিকাকেও। আর যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার সময় সেক্স টেপও বানাতেন। এমনই অভিযোগ সামনে আসতে তাঁর গ্রেফতারির দাবিও ওঠে। তবে সে সময় তিনি দেশ ছেড়ে অন্য দেশে চলে যান।  আর এবার দেশে ফিরতেই বিমানবন্দর থেকে গ্রেফতার কর্নাটকের হাসান কেন্দ্রের জেডিএস প্রার্থী প্রজ্বল রেভান্না।

BJP Helpline

বৃহস্পতিবার মধ্যরাতে বেঙ্গালুরুর কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছতেই গ্রেফতার করা হয় প্রজ্বল রেভান্নাকে। জানা গিয়েছে জার্মানি থেকে ফিরছিলেন তিনি। আর সেই সময়েই বিমানবন্ধর থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। এও জানা গিয়েছে, তাঁর বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। আর সেখান থেকেও একাধিক চাঞ্চল্যকর নথি উঠে এসেছে পুলিশের হাতে।

যদিও এর আগে ধর্ষণের অভিযোগে প্রজ্বলের বাবা তথা প্রাক্তন বিধায়ক ও মন্ত্রী এইচডি রেভান্নাকে গ্রেফতার করেছে পুলিশ। পরিচারিকাকে অপহরণের পাশাপাশি বাবা-ছেলে মিলে ধর্ষণের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর