Puri temple incident

ব্যুরো নিউজ, ৩০ মে: রথযাত্রার আগেই পুরিতে অঘটন! পুরীর জগন্নাথ দেবের চন্দন যাত্রার সময়ে হঠাৎ করেই ঘটে বিস্ফোরণ। আর সেই আগুনেই কার্যত ঝলসে যান কমপক্ষে ১৫ জন পুণ্যার্থী।

সন্দীপে মজেছেন নার্গিস!

গতকাল অর্থাৎ বুধবার জগন্নাথ দেবের চন্দন যাত্রার জন্য নরেন্দ্র পুষ্করিণী সরোবরে জমায়েত হয়। জানা গিয়েছে, সেখানেই আতশবাজি ফাটাচ্ছিলেন কয়েকজন ভক্ত। আর সেই বাজির আগুন এসে পড়ে বাজির স্তূপের উপরে। তাতেই ঘটে মহা বিপদ! একসঙ্গে জ্বলে ওঠে সব আতশবাজি। আর তাতেই একের পর এক বিস্ফোরণ হয়। আর তাতেই অগ্নিদ্বগ্ধ হন কমপক্ষে ১৫ জন। এই অবস্থায় প্রাণ বাঁচাতে অনেকেই সরোবরের জলে ঝাঁপ দেন। ঘটনায় আহতদের উদ্ধার করে দ্রুত স্থানীয় জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে আহতদের মধ্যে ৪ জনের অবস্থা সঙ্কটজনক।

ED স্ক্যানারে অভিনেত্রী ঋতুপর্ণা! রেশন দুর্নীতি মামলায় তলব

জগন্নাথ দেবের চন্দন যাত্রা অনুষ্ঠানে এই মহা বিপদকে অশনি সঙ্কেত হিসাবে দেখছেন অনেকেই। এক শুভ অনুষ্ঠানের মধ্যে এমন বাধা, ফলে এই ঘটনা বড় কোনও বিপদের ঈঙ্গিত নয় তো! সামনেই পুরীর রথযাত্রা। তাঁর আগে এমন দুর্ঘটনাকে অনেকেই সহজভাবে নিতে পারছেন না।

তবে এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক। আহতদের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন তিনি। আহতদের চিকিৎসার খরচ মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বহন করা হবে বলেই জানিয়েছেন পট্টনায়ক।এর পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানও এক্স হ্যান্ডেলে শোক প্রকাশ করে সকলের দ্রুত সুস্থতাও কামনা করেছেন তিনি।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর