Arvind Kejriwal case

ব্যুরো নিউজ, ২৭ মে : আগামী ১ জুন অন্তর্বর্তী জামিনের মেয়াদ শেষ হচ্ছে আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের। আর এবার অন্তর্বর্তী জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী আরবিন্দ কেজরিওয়াল। সোমবারই এই মর্মে শীর্ষ আদালতে আবেদন জমা করেন।

মঙ্গলে মোদীর রোড শোকে কেন্দ্র করে চড়ছে উত্তেজনার পারদ

ফের শীর্ষ আদালতের দ্বারস্থ দিল্লির মুখ্যমন্ত্রী

কেজরিওয়ালের কিছু শারীরিক পরীক্ষার জন্য জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন জানানো হয়েছে বলে আপ সূত্রের খবর। একাধিক শারীরিক পরীক্ষার জন্যই এই আবেদন জানানো হয়েছে। অন্তত অন্তবর্তী জামিনের মেয়াদ যাতে সাত দিন বাড়ানো যায় তার জন্য শীর্ষ আদালতে আবেদন জানিয়েছেন কেজরিওয়াল।

BJP Helpline

প্রসঙ্গত, আবগারি দুর্নীতি মামলা গত ২১ মার্চ ইডি অরবিন্দ কেজরিওয়ালকে নিজেদের হেফাজতে নেয়। এর দুই সপ্তার মধ্যে তাকে তিহার জেলে পাঠানো হয়। অন্যদিকে গ্রেফতারির বিরোধিতা করে সুপ্রিম কোর্টের দারস্ত হন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আপ সুপ্রিমোর দাবি ছিল অরবিন্দ কেজরিওয়াল যাতে নির্বাচনী প্রচারে অংশ নিতে না পারেন তার জন্যই তাকে জেলে পাঠানো হয়েছে। তার এই বক্তব্যের প্রেক্ষিতে শীর্ষ আদালত গত ১০ মে আপ সুপ্রিমোর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে। ১ জুন পর্যন্ত তার অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে আদালত। আর এবার সেই জামিনের মেয়াদ বাড়াতেই আদালতের দ্বারস্থ হলেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। এখন দেখার সুপ্রিম কোর্ট তাঁর এই আবেদন মঞ্জুর করে কিনা।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর