LIC Assistant Recruitment

ব্যুরো নিউজ, ২৩ মে : LIC Assistant Recruitment ২০২৪ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ৭০০০ পদে কর্মী নিয়োগ করতে চলেছে ভারতীয় জীবন বীমা নিগম। ভারত সরকারের নিয়ন্ত্রণাধীন দেশের সবথেকে বড় বীমা কোম্পানি হলো এলআইসি। কম যোগ্যতা থেকে শুরু করে উচ্চশিক্ষিত ব্যক্তিদের জন্য রয়েছে পদ। তাই ভালো বেতনের এই কাজের সুযোগ কেউ হাতছাড়া করবেন না। চাকরির বিস্তারিত বিবরণ জানতে দেখুন এই প্রতিবেদন।

ভোট মিটলেই অঙ্গনওয়াড়ি সুপারভাইজার পদে নিয়োগ! কবে প্রকাশিত হবে বিজ্ঞপ্তি? জানুন বিস্তারিত

দেরি না করে দ্রুত আবেদন করুন

সব মিলিয়ে সাত হাজার জনকে নিয়োগ করবে এলআইসি। মার্চ মাসের ১ তারিখ থেকে এলআইসির অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সাধারণত অনলাইনেই আবেদন করতে হবে এই চাকরির জন্য। কিভাবে আবেদন করবেন? দেখুন…

আবেদন প্রক্রিয়া:- প্রথমে আগ্রহী প্রার্থীরা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যান। এরপর হোমপেজে থাকা ক্যারিয়ার অপশনে ক্লিক করুন। সেখানেই দেখতে পাবেন নিয়োগ বিজ্ঞপ্তিটি। তার পাশেই দেখা যাবে Apply Now বাটন। সেখানে ক্লিক করে আবেদনের জন্য এগিয়ে যান। প্রথমে আবেদনপত্রে আপনার নিজস্ব সমস্ত তথ্য প্রদান করুন। প্রয়োজনীয় নথি গুলি স্ক্যান করে আপলোড করুন। এরপর আবেদনমূল্য জমা দিন। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেট ব্যাংকিং, UPI এর মাধ্যমে আবেদনমূল্য জমা দেওয়া যাবে। এরপর সাবমিট করুন।

প্রয়োজনীয় নথিপত্র:- রঙিন পাসপোর্ট সাইজ ছবি, সই, আধার কার্ড বা ভোটার কার্ড বা পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্স, কাস্ট সার্টিফিকেট, অক্ষমতা সংক্রান্ত সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, মাধ্যমিকের এডমিট কার্ড, অভিজ্ঞতার সার্টিফিকেট। আগামী ২৮শে জুন ২০২০ পর্যন্ত চলবে এই আবেদন প্রক্রিয়া। তাই আর দেরি না করে দ্রুত আবেদন করুন।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর