JOB recruitment

ব্যুরো নিউজ, ২২ মে : লোকসভা নির্বাচনের পর বাংলার বিভিন্ন গ্রামাঞ্চলে থাকা অঙ্গনওয়াড়ি কেন্দ্রতে সুপারভাইজার নিয়োগ শুরু করতে চলেছে রাজ্য সরকার। বিভিন্ন জেলায় প্রচুর সংখ্যক অঙ্গনওয়াড়ি কেন্দ্রে সুপারভাইজার নিয়োগ করা হবে। সেক্ষেত্রে আবেদন জানাতে পারবেন প্রত্যেকটি জেলা থেকে যোগ্য প্রার্থীরা। তবে ভোটের কারণে এখনো পর্যন্ত কোনো বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। আচরণ বিধি উঠে যাওয়ার পর বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে জানা যাচ্ছে।

‘শুভেন্দুর বাড়িতে রেড করিয়েছেন মমতা, ২৫ পয়সাও পাননি, এইভাবে ভয় পাওয়ানো যাবে না’, সরব শাহ

অঙ্গনওয়াড়ি কেন্দ্রতে সুপারভাইজার নিয়োগ শুরু করতে চলেছে রাজ্য সরকার

রাজ্য সরকারের পক্ষ থেকে অঙ্গনওয়াড়ির সুপারভাইজার পদে ১৩,২২৫ জনকে নিয়োগ করার কথা রয়েছে। চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ১৮ বছর থেকে ৪২ বছরের মধ্যে। অবশ্যই উচ্চ মাধ্যমিক পাশ করে থাকলে তবে আবেদন করতে পারবেন। পুরুষ মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। সে ক্ষেত্রে পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে।

নির্বাচন চলার কারণে এখনো পর্যন্ত কোনো বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। আগামী ১০ জুনের পর বিজ্ঞপ্তি জারি করা হবে। যোগ্য প্রার্থীরা পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন পূরণ করতে পারবেন। প্রথমে আবেদন পত্রটি ভালো করে দেখে শুনে পূরণ করবেন। তারপর সেখানে যা কিছু নথি পত্র চাওয়া হবে সেগুলোর কপি আপলোড করবেন। তাহলেই আবেদন সম্পূর্ণ হবে। পাবলিক সার্ভিস কমিশনের পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কিভাবে আবেদন করতে হবে না হবে সমস্ত বিস্তারিত উল্লেখ থাকবে। তাই আবেদন করার আগে বিজ্ঞপ্তি পড়ে নেওয়া প্রয়োজন।

শুধুমাত্র অঙ্গনওয়াড়ি সুপারভাইজার নিয়োগ প্রক্রিয়া নয়। পাশাপাশি ক্লার্কশিপ, পশ্চিমবঙ্গ এবং কলকাতা পুলিশে কনস্টেবল এবং লেডি কনস্টেবল, কলকাতা পুলিশের সাব-ইন্সপেক্টর, মিসলেনিয়াস সহ নানান পরীক্ষা আটকে আছে নির্বাচনের জন্য। নির্বাচন শেষ হলেই শুরু হবে নিয়োগ প্রক্রিয়া।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর