Suvendu Adhikary on tmc

ব্যুরো নিউজ, ২৬ এপ্রিল: সন্দেশখালিতে বিপুল অস্ত্র এলো কিভাবে? তথ্য ফাঁস করলেন শুভেন্দু অধিকারী।

পুনর্নির্বাচনের দাবি বিজেপির রাজু বিস্তার

আজ রাজ্যে লোকসভা নির্বাচনের দ্বিতীয়দফা ভোট। আজ উত্তরবঙ্গের তিন আসনে ভোট। দার্জিলিং, রায়গঞ্জ ও বালুরঘাট – এই তিন আসনে ভোট। একইসঙ্গে দেশের ১৩টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল মিলিয়ে মোট ৮৮টি আসনে ভোট। কিন্তু এর মধ্যেই ফের উত্তপ্ত সন্দেশখালি।

আজ ভোট আবহেই সন্দেশখালিতে অভিযান চালায় সিবিআই। গোপন সূত্রে খবর পেয়ে সরবেড়িয়ার আগারহাটির মল্লিকপাড়ায় অভিযান চালায় সিবিআই। মল্লিকপাড়ার তৃণমূলের পঞ্চায়েত সদস্য হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালের মোল্লার বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় বিপুল আগ্নেয়াস্ত্র। তাজা বোমার পাশাপাশি বিদেশি নাইন এমএম পিস্তল, দেশি ৭ এম‌এম বোমা, কার্তুজ উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। গোটা এলাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে রাখে। ভোটের বাজারে অস্ত্র মজুত নাকি ওই স্থানে আগে থেকেই অস্ত্র মজুত করা ছিল সেই নিয়ে উঠছে প্রশ্ন। আর এবার সে বিষয়েই মুখ খুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবিষয়ে পুলিশের দিকেই আঙ্গুল তোলেন। তিনি সাফ জানান, ‘পুলিশই এই অস্ত্রগুলো সন্দেশখালিতে ঢুকিয়েছে।’

সন্দেশখালি ‘পাক অধিকৃত কাশ্মীর’! সন্দেশখালি নিয়ে বিস্ফোরক শঙ্কুদেব, কি বললেন তিনি?

এদিকে সূত্রের খবর, সন্দেশখালিতে অস্ত্রর পাশাপাশি বিপুল পরিমাণ বিস্ফোরকও মিলেছে। আর সেই বিস্ফোরক নিরাপদে সংগ্রহ করে সেই বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ করছে ন্যাশানাল সিকিউরিটি গার্ডের (এনএসজি) বম্ব ডিসপোসল এবং ডিটেকশন স্কোয়াড। এর পাশাপাশি নামানো হয়েছে রোবোটও। এই ঘটনায় কার্যত সরগরম সন্দেশখালি।

এই বিষয়ে সরব হয়েছেন বিজেপি-র শঙ্কুদেব পণ্ডাও। তিনি বলেন, তৃণমূল সরকার বাংলাকে পাক অধিকৃত কাশ্মীরের থেকেও খারাপ জায়গায় নিয়ে গেছে। এই অবস্থায় তিনি রাজ্যের ডিজিপি ও পুলিশমন্ত্রীর পদত্যাগ নিয়ে প্রশ্ন তোলেন।

একই সঙ্গে সন্দেশখালিতে বিপুল অস্ত্র ভাণ্ডার নিয়ে সরব হন শুভেন্দু অধিকারী। তিনি স্পষ্ট বলেন, পুলিশই এই অস্ত্র সন্দেশখালিতে ঢুকিয়েছে। এরপরেই তিনি একে একে পুলিশ আধিকারিকদের নামও বলেন। তিনি পুলিশ আধিকারিক ও এসপি মেহেদী হাসানের নাম করে বলেন তাদের সহযোগিতায় এই অধিকাংশ অস্ত্র ঢুকেছে।

আর কোথায় কোথায় মিলবে অস্ত্র? পোল খুললেন শুভেন্দু

এবিষয়ে তিনি এও দাবি করেন, এমন আস্ত্র মিনাখাঁতে আয়ুব গাজীর কাছেও মিলবে। বাসন্তীতে রাজা গাজীর কাছেও মিলবে। এমনকি শওকত মোল্লা ও পলতায় জাহাঙ্গীরের কাছেও আগ্নেয়াস্ত্র মিলবে বলে স্পষ্ট জানান্ শুভেন্দু অধিকারী। সম্পূর্ণ অ্যান্টি ন্যাশানাল ফোর্স। আর এই অ্যান্টি ন্যাশানাল ফোর্স চালনা করছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর