hamidul rahaman showcause

ব্যুরো নিউজ, ২৪ এপ্রিল: ভোটের আবহে একের পর এক বিতর্ক। উত্তর দিনাজপুরের চোপড়ার বিধায়ক হামিদুল রহমান। দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গোপাল লামার সমর্থনে বক্তব্য রাখেন বিধায়ক হামিদুল রহমান। সেই সভাতেই তৃণমূল বিরোধী ভোটারদের উদ্দেশ্যে কার্যত বিতর্কিত মন্তব্য করতে শোনা যায় তাঁকে।

মিলে গেল কাকুর কন্ঠস্বর, আদালতে বিস্ফোরক তথ্য ইডির! বিপদ বাড়ছে ‘কালীঘাটের কাকু’ ও তার ‘বস’-এর

ভোটারদের উদ্দেশ্যে কড়া হুঁশিয়ারি বিধায়কের

বোমা ফাটালেন হুমায়ুন কবিরের অস্বস্তিতে মমতা

ভোটারদের উদ্দেশ্যে কার্যত হুঁশিয়ারির সুরে বলেন, ২৬ তারিখ কেন্দ্রীয় বাহিনী চলে যাবে, তারপর আমাদের বাহিনী থাকবে। তৃণমূলকে ভোট না দিলে কেন্দ্রীয় বাহিনী চলে যাওয়ার পর তাঁদের ‘ফোর্স’ই থাকবে। সেই সময় এই ফোর্সের সঙ্গেই থাকতে হবে, তখন কিছু হলে তাঁরা যেন বলতে না আসেন।’

 

তাঁর এই মন্তব্যে শোরগোল পরে যায় রাজনৈতিক মহলে। তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়ে অভিযোগ জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অভিযোগের ভিত্তিতেই চোপড়ার বিধায়ক হামিদুল রহমানকে শোকজ করল কমিশন। আগামী ২৫ এপ্রিলের মধ্যে জবাব তলব করেছে কমিশন। অন্যদিকে, শোকজের বিরোধিতা করেছে তৃণমূল কংগ্রেস। যদিও এই ঘটনাকে নৈতিক জয় বলেই মনে করছে গেরুয়া শিবির।

নির্বাচন কমিশন সূত্রে খবর, এই বক্তব্যের ভিডিও ফুটেজ পেয়েছে কমিশন। সেই ভিডিও ফুটেজ খতিয়ে দেখেই চোপড়ার তৃণমূল বিধায়ককে নোটিশ পাঠানো হয়েছে বলে কমিশন সূত্রে খবর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর