sunil-naraine-t-20-world-cup

ব্যুরো নিউজ, ২৩ এপ্রিল : কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় সুনীল নারাইন সাত ম্যাচে ২৮৬ রান করেছেন এ বারের আইপিএলে। তাঁর গড় ৪০.৮৬ এবং স্ট্রাইক রেট ১৭৬.৫৪। তিনি ন’টি উইকেটও নিয়েছেন। নারাইনের বড় ভূমিকা রয়েছে কলকাতাকে আইপিএলের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রাখার নেপথ্যে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার বিষয়ে নারাইনের কী মতামত?

স্বাভাবিকভাবেই ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে পেতে চাইবে এমন এক জন ক্রিকেটারকে। কিন্তু আসল বিষয় হল, কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় সুনীল নারাইন খেলবেন কি? আচমকাই সোমবার মধ্য রাতে তিনি জানিয়ে দিলেন নিজের সিদ্ধান্ত। ঠিক কী বললেন তিনি? চলুন জেনে নিই সবিস্তারে।

ফটোগ্রাফারদের উপর রাগে ফেটে পড়লেন বলিউড অভিনেত্রী তথা ‘সেক্সী লেডি’ নোরা ফতেহি, কিন্তু কেন ?

রভমান পাওয়েল অর্থাৎ যিনি ক্যারিবিয়ান অধিনায়ক, তিনি এই প্রসঙ্গে জানিয়েছিলেন যে, তিনি কথা বলেছেন নারাইনের সঙ্গে। নারাইন অবসর ভেঙে আন্তর্জাতিক দলে ফিরে আসুন, এমনটাই চাইছেন পাওয়েল। কিন্তু নারাইনের কী মতামত?

সুনীল নারাইন কলকাতা নাইট রাইডার্সের মাধ্যমে এই বিষয়ে মুখ খুলে বলেন, “অনেক বলছেন আমাকে অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য। আমাকে যে অনেকে চাইছেন এবং সকলের সামনে সেটা বলছেন, তাতে আমি আপ্লুত। কিন্তু আমি নিজের সিদ্ধান্তে অনড়। কাউকে হতাশ করতে খারাপ লাগে। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার দরজা আমি বন্ধ করে দিয়েছি। তবে জুন মাসে ক্যারিবিয়ান জার্সিতে যারা খেলতে নামবে, আমি তাদের সমর্থন করব। গত কয়েক মাস ধরে যে সব ক্রিকেটার পরিশ্রম করেছে, জায়গা পাওয়ার জন্য লড়াই করেছে, তাদের উচিত বিশ্বকাপ খেলা এবং সমর্থকদের আনন্দ দেওয়া। সকলকে শুভেচ্ছা।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর