100 day worker protest in sandeshkhali

ব্যুরো নিউজ, ৯ এপ্রিল : আবারও উত্তপ্ত হয়ে উঠল সন্দেশখালি। দুষ্কৃতীদের হামলা হল সন্দেশখালি থানার অন্তর্গত শীতলিয়া পুলিশ ফাঁড়িতে। এই ঘটনায় আহত হয়েছেন পুলিশ কনস্টেবল সন্দীপ মণ্ডল। বর্তমানে তাকে রাখা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে। গুরুতর চোট লেগেছে তাঁর মাথায়। রক্ত জমাট বেঁধেছে মস্তিষ্কে। পুলিশ সূত্রে খবর , মল্লিকবাজারের স্নায়ু চিকিৎসার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে আহত পুলিশ কনস্টেবলকে।

ভূপতিনগর কাণ্ডে এবার হাইকোর্টে NIA

Advertisement of Hill 2 Ocean

 আহত হয়েছেন পুলিশ কনস্টেবল সন্দীপ মণ্ডল

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চিকিৎসকেরা আহত পুলিশকর্মীর মস্তিষ্কে অস্ত্রোপচার করার পরিকল্পনা করছেন মঙ্গলবারই। তবে হাসপাতালের তরফে জানানো হয়েছে, আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক জন দুষ্কৃতী সোমবার রাত ১১টার পরে ঢুকে পড়ে শীতলিয়া পুলিশ ফাঁড়িতে। তারা পুলিশকর্মীদের মারধর করে। কনস্টেবল সন্দীপকে বেধড়ক মারধর করা হয় লাঠি, রড দিয়ে।

ওই সন্দীপকে প্রথমে সন্দেশখালির খুলনা হাসপাতালে নিয়ে যাওয়া হয় গুরুতর আহত অবস্থায়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি হচ্ছিল দেখে তাড়াতাড়ি তাঁকে স্থানান্তরিত করানো হয় কলকাতার ওই বেসরকারি হাসপাতালে। পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে আটক করেছে তিন জনকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর