Dilip Ghosh On BJP

ব্যুরো নিউজ, ৯ এপ্রিল: রাজ্যের শাসক দলকে চাচাছোলা ভাষায় আক্রমণ করলেন দিলীপ ঘোষ। নানান অভিযোগকে ‘অস্ত্র’  করে কখনও রাজ্যপালের সঙ্গে দেখা করে কোথা বলেছে, আবার কখনও দিল্লীতে অভিযোগ জানাতে ছুটছে তৃণমূলের প্রতিনিধি দল। সেই বিষয়ে তৃণমূলকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, এখন সময় খারাপ যাচ্ছে তৃণমূলের। মাঠে নেই। কখনও রাজ্যপালের অফিস। আবার কখনও নির্বাচন কমিশনের অফিসে যাচ্ছেন। তিনি আরও বলেন, নির্বাচন তো সাধারণ মানুষ করবে। লড়ুন, লোক ঠিক করে দেবে  কে ঠিক কে ভুল। যখন প্যাঁচে পড়বে তখন বলবেন কাকা বাঁচাও-পিসি বাঁচাও-মেসো বাঁচাও।

দিনহাটায় জ্বালিয়ে দেওয়া হল নিশীথ প্রামাণিকের সভামঞ্চ 

Advertisement of Hill 2 Ocean

আদর্শ আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে কখনও দিল্লীতে নির্বাচন কমিশনের কাছে নালিশ করতে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল। আবার কখনও রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করতে যাচ্ছে ‘যুবরাজ’ সহ তৃণমূলের ১০ জনের প্রতিনিধি দল। আর এবার  সেই বিষয়েই তৃণমূলকে কটাক্ষ শানালেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তিনি বলেন, এতদিন রাজভবনকে বিজেপি-র অফিস বলত তৃণমূল। আর এখন সেখানেই তাদের যেতে হচ্ছে। তাঁর পায়ে পড়তে হচ্ছে।

প্রসঙ্গত, গত সোমবার রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করে তৃণমূল। রাত ৮টা ৫০ মিনিট নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের ১০ জনের প্রতিনিধি দল রাজভবনে যান। আর সেদিনই  দিল্লিতে তৃণমূলের ধরনা প্রসঙ্গেও কথা বলেন।


বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর