jeep-meridian

ব্যুরো নিউজ, ৯ এপ্রিল : চার চাকা প্রেমীদের জন্য বিরাট সুখবর। চলতি বছরের গোটা এপ্রিল মাসের জন্য Jeep তার পুরো পোর্টফোলিওতে দিচ্ছে আকর্ষণীয় সুবিধা ও ডিসকাউন্ট। যেসব গ্রাহক একটি নতুন Jeep SUV কেনার জন্য প্ল্যান করছেন, তাদের জন্যই আজকের এই প্রতিবেদনটি। চলতি মাসে Jeep এর মডেলগুলিতে দেওয়া হচ্ছে প্রচুর অফার। আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

আজ ফের রাজভবনে যাবেন অভিষেক

Advertisement of Hill 2 Ocean

Jeep Meridian মডেলে কী কী ডিসকাউন্ট পাবেন?

জিপ মেরিডিয়ান মডেলটিতে এই মাসে 2.80 লক্ষ টাকা পর্যন্ত মূল্যের সুবিধা দেওয়া হচ্ছে। সেই সুবিধাগুলির মধ্যে রয়েছে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট অফার, একটি 3 বছরের বিনামূল্যে রক্ষণাবেক্ষণ প্যাকেজ এবং 2 বছরের ওয়ারেন্টি। মেরিডিয়ান জিপে রয়েছে একটি 2.0-লিটার ডিজেল ইঞ্জিন, যেটি সর্বোচ্চ 170hp হর্স পাওয়ার জেনারেট করে। বর্তমানে এর দাম 33.60 লক্ষ থেকে 36.97 লক্ষ টাকা (এক্স-শোরুম, ভারত)।

Jeep Compass মডেলে কী কী ডিসকাউন্ট পাবেন?

ভারতে জিপের কম্পাস মডেলটিতে চলতি মাসে 1.55 লক্ষ টাকা পর্যন্ত সুবিধা পেতে পারেন৷ মেরিডিয়ানের মতোই এই সুবিধাগুলির মধ্যে রয়েছে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট অফার, একটি 3 বছরের বিনামূল্যে রক্ষণাবেক্ষণ প্যাকেজ সহ 2 বছরের ওয়ারেন্টি। Jeep Compass এর সঙ্গে Tata Harrier এবং Mahindra XUV700-এর সাথে জোরদার প্রতিযোগিতা চলে। বর্তমানে এই মডেলটির দাম 20.69 লক্ষ-30.19 লক্ষ টাকা (প্রাক্তন-শোরুম, ভারত)।

Jeep Grand Cherokee, Wrangler এ কী কী ডিসকাউন্ট পাবেন?

ভারতে জিপের ফ্ল্যাগশিপ মডেল গ্র্যান্ড চেরোকি SUV এ এই মাসে 11.85 লক্ষ টাকা পর্যন্ত বিশাল ডিসকাউন্ট পাবেন৷ বর্তমানে গ্র্যান্ড চেরোকির দাম শুরু হয় 68.50 লক্ষ টাকা থেকে। আন্দাজ করা হচ্ছে, জিপ র‍্যাংলার অফ-রোডারে বিশেষ কিছু অফারও থাকতে পারে। জানা গিয়েছে, জিপ র‍্যাংলারের ফেসলিফটেড ভেরিয়েন্টটি খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর