ISRO

ব্যুরো নিউজ, ৭ এপ্রিল : ইডির পর এরাজ্যে এনআইএর-এর উপর হামলার ঘটনায় সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ‘কেন্দ্রীয় এজেন্সি এলে তৃণমূল তাদের উপর হামলা করে। অন্যদের দিয়ে হামলা করায়। তৃণমূল আইন-সংবিধানের তোয়াক্কা করে না। তোলাবাজদের বাঁচাতেই কেন্দ্রীয় এজেন্সির উপর হামলা।’ জলপাইগুড়ির ধূপগুড়িতে নির্বাচনী সভা থেকে এই ভাষাতেই কার্যত শাসক দলকে নিশানা করলেন প্রধানমন্ত্রী। ‘৪ জুনের পর দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান আরও কঠিন হতে চলেছে।’ জলপাইগুড়ির সভা থেকে এইব ভাষাতেই হুঁশিয়ারি দিয়ে রাখলেন মোদি।

ফান্ড জোগাড় করতে নাজেহাল কংগ্রেস! বালতি হাতে পথে, কেউ আবার ছাগল বেঁচে দিচ্ছে টাকা

Advertisement of Hill 2 Ocean

আবাসের টাকা নিয়ে শাসক দলকে নিশানা

‘সন্দেশখালিতে যা হল তা গোটা দেশ দেখেছে। ওখানে মা-বোনেদের সঙ্গে অত্যাচার হয়েছে। প্রতিটি ক্ষেত্রে এখানে আদালতকে হস্তক্ষেপ করতে হয়। দিকে-দিকে তৃণমূলের সিন্ডিকেট রাজ চলছে।’ সন্দেশখালি ইস্যু নিয়ে এই ভাষাতেই সরব হলেন প্রধানমন্ত্রী।

PM Narendra Modi

উল্লেখ্য, কেন্দ্রীয় সরকার আবস যোজনার টাকা দিচ্ছে না বলে বার বার অভিযোগ তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই অভিযোগ নিয়েই তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন মোদি। বললেন, ‘৩০ হাজার কোটি টাকা গরিবের ঘর বানাতে দিয়েছি। আমি বলেছি, টাকা সোজা উপভোক্তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে যাবে। তৃণমূল বলছে, কেন্দ্রের টাকা প্রথমে ওদের কাছে যাবে। আপনারাই বলুন, জনতার টাকা আমি তৃণমূলকে লুঠতে কেন দেব? এই ভেটে তৃণমূলকে শবক শেখানো জরুরি।’ উল্লেখ্য এদিন প্রধানমন্ত্রীর সভাকে কেন্দ্র করে জলপাইগুড়ির নিরাপত্তা ব্যবস্থা ছিল আটোসাঁটো।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর